Realme: ১৫ হাজারের কম দামে গেমিং চিপসেট সহ ভারতের বাজারে লঞ্চ হচ্ছে এই স্মার্টফোন

Realme 10 4G: গেমিং চিপসেট সহ ভারতের লঞ্চ হতে চলেছে নতুন একটি স্মার্টফোন রিয়েলমি টেন 4g (Realme 10 4G)। স্মার্ট ফোনের দাম অত্যন্ত কম। চলুন জেনে নেওয়া যাক এর ফিচার ও স্পেসিফিকেশন।

রিয়েলমি এর নতুন একটি স্মার্টফোন ভারতে লঞ্চ হতে চলেছে, এই স্মার্টফোনটি রিয়েলমি টেন সিরিজের তৃতীয় মডেল, যার নাম Realme Ten 4G। স্মার্টফোনের লঞ্চের তারিখও ঘোষণা করা হয়েছে রিয়ালমি এর তরফ থেকে। আগামী ৯ জানুয়ারি দুপুর ১২.৩০ মিনিটে এই স্মার্টফোনের লঞ্চ ইভেন্টে অনুষ্ঠিত হবে, যদিও স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন, ফিচারগুলি ইতিমধ্যেই প্রকাশ পেয়ে গেছে। চলুন জেনে নেওয়া যাক এর সম্ভাব্য ফিচার, স্পেসিফিকেশন ও দাম সম্পর্কে।

Realme 10 4G স্পেসিফিকেশনস:

রিয়েলমি টেন 4G স্মার্টফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে প্যানেল, এই ডিসপ্লের এক্সপেক্ট রেশিও থাকবে ২০:৯, রিফ্রেস রেট হবে ৯০Hz এবং টাচ সেম্পেলিং রেট ৩৬০Hz পর্যন্ত। এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি এন্ড্রয়েড ১২ ভিত্তিক realme UI 3.o কাস্টমস স্কিন দ্বারা চালিত হবে। অলওয়েজ অন ডিসপ্লে বা AOD ফিচার থাকবে বলে জানা গিয়েছে এই স্মার্টফোনে। এছাড়াও থাকছে ৮জিবি ২৫৬ জিবি স্টোরেজ, সাথেই ৮জিবি পর্যন্ত ডায়নামিক RAM ফিচার সাপোর্ট পাওয়া যাবে।

আরো পড়ুন -Redmi Note 12: ভারতের বাজারে লঞ্চ হলো রেডমির নতুন স্মার্টফোন, জেনে নিন দাম ও ফিচার্সগুলি

ক্যামেরা হিসেবে এই স্মার্টফোনে ব্যাবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল মাইক্রো সুটার ক্যামেরা এবং সেলফির জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৫০০০mAh ব্যাটারি ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে এই স্মার্টফোনটিতে। স্মার্ট ফোনটির মূল আকর্ষণ হল এই স্মার্টফোনে ব্যবহার করা গেমিং চিপসেটের, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসের থাকবে এই স্মার্টফোনে। যেটি একটি গেমিং চিপসেট। এছাড়াও sAmoled ডিসপ্লে প্যানেল, ডার্ট চার্জিং টেকনোলজি ও সাপোর্ট করবে বলে জানানো হয়েছে realme তরফ থেকে।

“Realme: ১৫ হাজারের কম দামে গেমিং চিপসেট সহ ভারতের বাজারে লঞ্চ হচ্ছে এই স্মার্টফোন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply