আসছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। অবশেষে বায়োপিকের জন্য রাজি হলেন দাদা

সৌরভ গাঙ্গুলীর বায়োপিক: শেষ পর্যন্ত নিজের বায়োপিক এর জন্য রাজি হলেন সৌরভ গাঙ্গুলী। সারাবিশ্বে দাদার ভক্তদের মুখে এবার হাসি ফুটতে চলেছে, পূর্বে বহু প্রযোজক সংস্থা দাদার বায়োপিক এর জন্য আগ্রহ প্রকাশ করলেও সৌরভ গাঙ্গুলী তাতে রাজি হয়নি। এবার ভারতীয় সংবাদ সংস্থা News18 কে নিজের বায়োপিক এর ব্যাপারে নিশ্চিত করেছেন সৌরভ গাঙ্গুলী।

সৌরভ গাঙ্গুলী News18 সংবাদমাধ্যমটি জানিয়েছে যে, “হ্যাঁ, আমি বায়োপিকটিতে সম্মত হয়েছি। এটি হিন্দিতে হবে, তবে পরিচালকের নাম এখনই বলা সম্ভব নয়। সবকিছু সাজানোর জন্য আরও কয়েক দিন সময় লাগবে”। বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিসিআইয়ের সভাপতি।

সংবাদমাধ্যম অনুসারে, এটি একটি বড় বাজেটের সিনেমা হতে চলেছে, আনুমানিক ২০০ থেকে ২৫০ কোটির মধ্যে। সৌরভ গাঙ্গুলীর চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো স্পষ্ট না হলেও রনবীর কাপুরের নাম বিভিন্ন জায়গায় লেখা হয়েছে এবং সৌরভ গাঙ্গুলীর স্ত্রীর চরিত্রে আলিয়া ভাটকে দেখার সম্ভবনা রয়েছে। যদিও অফিশিয়ালি এখনো কোনো ঘোষণা করা হয়নি।

তবে সৌরভ গাঙ্গুলীর এই বায়োপিকে তার ক্রিকেটীয় জীবনের শুরু থেকে বিসিসিআই সভাপতি হওয়া পর্যন্ত সম্পূর্ণ প্রেক্ষাপট তুলে ধরা হবে বলে মনেকরা হচ্ছে। সিনেমাটি কবে মুক্তি পাবে বা কারা অভিনয় করবে, পরিচালক কে, প্রযোজক সংস্থা কে আগামী কিছুদিনের মধ্যেই সেগুলি প্রকাশের সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুন- বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১-২৩: নতুন পয়েন্ট সিস্টেম নিয়ে এল আইসিসি

পূর্বে ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের বায়োপিক ‘আজাহার’, প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘MS DHONI: the untold story’, শচীন টেন্ডুলকারের বায়োপিক ‘Sachin: A Billion Dreams’ ও সর্বশেষ যে ক্রিকেটারের বায়োপিক হয়েছে তার নাম কপিল দেব, সিনেমার নাম ’83’। কপিল দেবের বায়োপিক টি সম্পূর্ণ হয়ে গেলেও তা এখনো প্রকাশিত হয়নি বর্তমান পরিস্থিতির জন্য। সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং।

ক্রিকেটারদের নিয়ে তৈরি প্রায় সমস্ত বায়োপিকই বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলেছে এখনো পর্যন্ত। যেগুলি মধ্যে MS ধোনির বায়োপিক এখনো পর্যন্ত সবার উপরে রয়েছে। ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন স্বর্গীয় সুশান্ত সিং রাজপুত, যার অভিনয় দর্শকদের মধ্যে প্রবল সাড়া ফেলেছিল।

Leave a Reply