লঞ্চ হলো পাবজির নতুন ভার্সন Pubg New State

বিশ্ব বাজারে অন্যতম ব্যাটেল রয়েল গেম পাবজি মোবাইল (Pubg Mobile) নিজের জায়গা করে নিয়েছে। এই গেমের প্রতি গেমারদের বিশেষ আকর্ষণ রয়েছে। তবে এবার অপেক্ষার অবসান ঘটিয়ে গেমের জগতে এসে হাজির হলো পাবজির উন্নত এবং নতুন ভার্সন (Pubg New State) পাবজি নিউ স্টেট। বেশ কিছুদিন আগে থেকেই জানা গেছে যে Pubg New State ভারত সহ বিশ্বের বেশ কিছু দেশে লঞ্চ হতে চলেছে। এবার সেই অপেক্ষার পালা শেষ করে গত ১১-ই নভম্বর সকালের দিকে লঞ্চ হয়েছে গেমটি।

ইতিমধ্যে বেশ সাড়া পড়ে গেছে গেমটি নিয়ে। গেম প্রিয় ব্যাক্তির কাছে অত্যন্ত আনন্দের বিষয় এটি। এই Pubg New State গেমটি অ্যান্ড্রয়েড এবং আইওএস (Ios) যুক্ত ডিভাইস থেকে খেলা যাবে। ভিডিও গেম ডেভলপার কোম্পানি ক্রাফটন এই পাবজী নিউ স্টেট গেমটি আগে নির্বাচিত কয়েকটি দেশে লঞ্চ করেছিল। এমনিতেই ভারতে Pubg নিষিদ্ধ থাকার কারণে এই গেম উপভোগ করতে পারেনি গেমাররা। তবে এবার ভারতে গেমটি লঞ্চ হয়েছে। তাই এখন এই গেমটি নিশ্চিন্তে খেলা যায়।

আরও পড়ুন – PUBG New State Vs BGMI: জেনে নিন দুটি গেমের মাঝে পার্থক্য কতটা

PUBG mobile গেমটি থেকে এটি আরও বেশি উন্নত ভাবে তৈরি করা হয়েছে। যেখানে উন্নত গ্রাফিক্স এর পাশাপাশি রয়েছে আরো অনেক রকম ফিচার। PUBG এবং Pubg New State গেমের বিষয়বস্তু এক হলেও পাবজি নিউ স্টেটে রয়েছে অনেক নতুন আকর্ষণ। এটি পাবজীর আরো আধুনিক সংস্করণ। এই গেমের মধ্যে আকর্ষণীয় চারটি ম্যাপ দেওয়া আছে। PUBG এবং BGMI গেম থেকে উন্নত এই গেমটি সকলে আন্তর্জাতিক গেমেরদের সাথে উপভোগ করতে পারবে। জানা যাচ্ছে যাতে কেউ গেমের মধ্যে হ্যাকের মত অসাধু কাজ না করতে পারে সেই দিকে বিশেষ ভাবে নজর দিচ্ছে পাবজি নিউ স্টেটে কোম্পানি।

Leave a Reply