আসন্ন OLA ইলেকট্রিক স্কুটার সাদা রঙের, দেখুন কেমন লাগছে

OLA ইলেকট্রিক স্কুটার: একে একে OLA ইলেকট্রিক স্কুটারের ছবি প্রকাশ করছে কোম্পানির CEO ভাবিশ আগরওয়াল। এতদিন পর্যন্ত OLA তাদের সমস্ত বিজ্ঞাপনে কালো রংয়ের স্কুটার কে দেখিয়েছে, যা প্রশংসিত হয়েছে সমস্ত মহলে। এবার সাদা রংয়ের OLA ইলেকট্রিক স্কুটার প্রকাশ্যে নিয়ে এলো কোম্পানির CEO।

ভাবিশ আগরওয়াল তার সোশ্যাল মিডিয়ায় ছবিটি প্রকাশ করেছে এবং লিখেছেন যে, “একটি সাদা রঙের প্রচেষ্টা। আপনারা সবাই কি মনে করছেন?”

OLA Electric White Colour

Twitter source- Bhavish Aggarwal

১৯ জুলাই ভাবিশ আগরওয়াল তার টুইটার অ্যাকাউন্টে ৪ টি রঙের কম্বিনেশনের ৩ টি পোল দর্শকদের জন্য তৈরি করে এবং লেখেন যে, “আজ রং চূড়ান্ত করা হবে। আপনারা কোনটা বেশি পছন্দ করছেন? যেখানে ভোট শতাংশ অনুসারে ফল বেরিয়েছে,

১৫ জুলাই কোম্পানির তরফ থেকে এই ইলেকট্রিক স্কুটার টির রিজার্ভেশন শুরু করা হয়েছে কোম্পানির ওয়েবসাইটে। মাত্র ৪৯৯ টাকায় আপনি এই স্কুটার টি বুকিং করতে পারবেন। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যারা বর্তমানে এই বুকিং করবেন তাদের বাইকটি লঞ্চ হওয়ার সাথে সাথে সরবরাহ করা হবে। বুকিং শুরু হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে কোম্পানির তরফ থেকে টুইটারে জানানো হয় বাইকটির জন্য বুকিং সংখ্যা ১ লক্ষ ছাড়িয়েছে।

আরো পড়ুন- ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M21 2021 Edition, জানুন বিস্তারিত

OLA কোম্পানির এই ইলেকট্রিক স্কুটার তামিলনাড়ু রাজ্যে ম্যানুফ্যাকচারিং প্লান্ট তৈরি হচ্ছে, যার কাজ শেষ পর্যায়ে চলে এসেছে। আর কিছুদিনের মধ্যেই বিশ্বের সবচেয়ে বড় দুই-চাকার মেনুফেকচারিং প্লান্ট থেকে উৎপাদন শুরু হবে যা কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে।

Leave a Reply