টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জিততে গেলে এই ২ জন খেলোয়াড় কে প্রয়োজন- হরভজন সিং

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১: অক্টোবর মাসে UAE-তে আয়োজিত হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১। আর এই বিশ্বকাপে কাদের দলের নেওয়া উচিত সেই বিষয়ে একটি সংবাদমাধ্যমে বিবৃতি দিয়েছেন হরভজন সিং। তার মতে ভারতের দু-জন তরুণ ক্রিকেটার কে বিশ্বকাপের দলে জায়গা দেওয়া উচিত।

Sports Tak এর একটি অনুষ্ঠানে হরভজন সিং বলেন, “আপনি কোনও খেলোয়াড়ের পারফরম্যান্সের বিচার করতে পারেন। পৃথ্বী শ এবং ঈশান কিশান যেভাবে আন্তর্জাতিক খেলায় ব্যাটিং করেছেন তা বোঝায় যে তারা কতটা সক্ষম এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের এড়িয়ে যাওয়া কঠিন হবে। আপনি যদি বিশ্বকাপ জিততে চান তবে তাদের মতো খেলোয়াড় দরকার। বিরোধী দলের মধ্যে কে বোলিং করছে তা তারা দেখতে পায় না। তারা ঠিক তাদের স্বাভাবিক খেলা খেলেন।”

ভারতের এই কিংবদন্তি অফস্পিনার বর্তমান ক্রিকেটের পারফরমেন্সের উপর ভিত্তি করে এই কথা বলেছেন। পৃথ্বী শ এবং ঈশান কিশান এই দুই তরুণ ব্যাটসম্যান শ্রীলংকার বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে ঝড়ো ব্যাটিং এর মাধ্যমে ভারতকে জিততে সাহায্য করেছে, যা নজর কেড়েছে ক্রিকেটমহলে।

আরো পড়ুন- গোপনেই বিয়ে সেরে ফেললেন ভারতের এই অলরাউন্ডার, পাত্রীকে?

এর সঙ্গে সূর্য কুমার যাদব প্রসঙ্গে হরভজন সিং বলেন, “তাদের পারফরম্যান্সের ভিত্তিতে এদের উপেক্ষা করা উচিত নয়। এমনকি যদি নির্বাচকদের কোনও সিনিয়র খেলোয়াড়কেও পরিবর্তন করতে হয় তবে তাদের এগিয়ে যাওয়া উচিত। আমারও বোধ হয় সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তিনি কেবল ক্রিকেটের আক্রমণকারী ব্যাটিং করেন না, একই সাথে তার উইকেট সংরক্ষণ এবং দ্রুত স্কোর করতেও সক্ষম।”

হরভজন স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন সূর্য কুমার যাদব টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তার নিজের জায়গা স্থায়ী করে ফেলেছেন। এবার পৃথ্বী শ ও ঈশান কিষান কে টি-টোয়েন্টি দলে জায়গা দেওয়ার জন্য বলেছেন তিনি এবং এদের জন্য যদি কোন সিনিয়র খেলোয়ার কে বাদ দিতে হয় তাতেও তিনি রাজি।

“টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জিততে গেলে এই ২ জন খেলোয়াড় কে প্রয়োজন- হরভজন সিং”-এ 2-টি মন্তব্য

Leave a Reply