এবার ডিম পাউরুটি বিক্রি করছেন সনু সুদ। দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের ভিলেন বাস্তবে সুপার হিরো, ২০২০ সালের লকডাউন থেকে অনবরত যে মানুষটি সাধারণ মানুষদের জন্য পরিশ্রম করে চলেছে তার নাম সনু সুদ। পরিযায়ী শ্রমিক দের ঘরে ফেরানোর মাধ্যমে কাজ করা শুরু, সেই থেকে আজ পর্যন্ত ক্রমাগত গরিব মানুষদের পাশে তিনি রয়েছেন। সনু সুদের টুইটার অ্যাকাউন্ট খুললে আপনি দেখতে পাবেন প্রতিদিন কত লোক কে তিনি সাহায্য করছেন।

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে দেখা যাচ্ছে সনু সুদকে ডিম, পাউরুটি বিক্রি করতে সাইকেলের মাধ্যমে। ভিডিওতে সাইকেলে বসে সনু সুদ বলছেন, “মুদিখানার জন্য এখন আপনার কোনও মলে যাওয়ার দরকার নেই, এরপর ডিম, পাউরুটি, ছোট পাউরুটি, পাও, চিপস ইত্যাদি একের পর এক বের করে দাম বলতে থাকে এবং আপনার বাড়িতে এগুলি পৌঁছে দেওয়া হবে, তবে এর জন্য ডেলিভারি চার্জ লাগবে অতিরিক্ত।” ভিডিওটির ক্যাপশনে মজার ছলে তিনি লিখেছেন, “বাড়ি বাড়ি বিনামূল্যে সেগুলি পৌঁছে দেওয়া হবে, ১০ টা ডিম কিনলে একটি পাউরুটি ফ্রী”।

আরো পড়ুন- মাক্স খোলার পরও অনুপম খের কে চিনতে পারলো না এক ব্যক্তি। দেখুন সম্পূর্ণ ভিডিও

লকডাউন এর সময় এখন সমস্ত মল/বাজার গুলি বন্ধ। সেই কারণে তিনি এক প্রকার একটি বার্তা দিয়েছেন যাতে মানুষ তার বাড়ির সামনে দিয়ে যাওয়া ছোট এরকম হকার গুলির কাছ থেকে জিনিস কেনেন। অপরদিকে বেকারত্বদেরও কাজের উৎসাহ দিয়েছেন উদাহরণস্বরূপ।

Instagram source- @sonusood

“এবার ডিম পাউরুটি বিক্রি করছেন সনু সুদ। দেখুন ভাইরাল ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply