ধোনি ও শ্রেয়াস আইয়ার কে ফুটবল খেলতে দেখে আফসোস করছেন বিরাট কোহলি

বহুদিন পর মুম্বাইতে অলস্টার ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। যেখানে ভারতের কিছু ক্রিকেটার সহ বলিউড অভিনেতারা অংশগ্রহণ করেছিলেন। ক্রিকেটারদের মধ্যে মহেন্দ্র সিং ধোনি ও শ্রেয়াস আইয়ার কে দেখা গেছে, শ্রেয়াস আইয়ার সেই ম্যাচের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যে ছবি দেখে বিরাট কোহলি আফসোস করছেন।

ইনস্টাগ্রামে শ্রেয়াস আইয়ার ছবিগুলি শেয়ার করার পরে কমেন্ট করেছেন বিরাট কোহলি। তিনি লিখেছেন যে, “আমাকে কাউন্ট করো, যদি আমি পরেরবার শহরে থাকি”। আমরা সবাই জানি বর্তমানে বিরাট কোহলি ভারতের নেই, ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য বর্তমানে তিনি সেখানেই রয়েছেন। ২০২১ আইপিএল খেলার সময় মাঝপথে চোট পান শ্রেয়াস আইয়ার এবং তৎকালীন সমগ্র আইপিএল থেকে তিনি ছিটকে জান। সেই কারণে বর্তমানে তিনি দেশে রয়েছেন এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। চোটের কারণে শ্রীলঙ্কা সফরে তাকে দলে রাখা হয়নি।

আরো পড়ুন- দুই হাত নেই, পা দিয়ে খেলছেন ক্যারাম। শচীন টেন্ডুলকার শেয়ার করতেই ভাইরাল যুবক

Instagram source- Shreyas Iyer

প্লেয়িং ফর হিউম্যানিটি নামক একটি ইভেন্টের জন্য মুম্বাইতে এই অলস্টার ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। ধোনি, শ্রেয়াস আইয়ার ছাড়াও বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং কেও দেখা গেছে এই ম্যাচে। ফুটবল খেলতে যে বিরাট কোহলি ভালোবাসেন তা কারোর অজানা নয়। ক্রিকেটে প্রত্যেকটি ম্যাচের পূর্বে গা গরম করার জন্য বিরাট কোহলি সহ ভারতীয় দল ফুটবল ম্যাচ খেলেন যা টিভির পর্দায় বহুবার দেখা গেছে।

“ধোনি ও শ্রেয়াস আইয়ার কে ফুটবল খেলতে দেখে আফসোস করছেন বিরাট কোহলি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply