টাটা মোটরস সম্বন্ধে কি চিন্তা করেন আনন্দ মাহিন্দ্রা, নিজেই বললেন সে কথা

মহিন্দ্রা গ্রুপের বর্তমান চেয়ারপারসন আনন্দ মাহিন্দ্রা সম্পর্কে আমরা সবাই অবগত। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয় থাকেন বিশেষ করে টুইটারে। এর মাধ্যমেই তিনি গ্রাহকদের সঙ্গে কথোপকথন করেন এবং তাদের সমস্যার কথা শোনেন।

সম্প্রতি টুইটারে হারিন্দার শিক্কা নামে এক ভারতীয় নৌবাহিনীর অফিসার একটি XUV মহিন্দ্রা গাড়ির ছবি দিয়ে গাড়িটির সেফটি ফিচারস, স্টিয়ারিং এর জায়গা, পা রাখার জায়গা ও বসার আসন কে উল্লেখ করে গাড়িটির প্রশংসা করেন। যে টুইটের রিপ্লে দিয়ে আনন্দ মহিন্দ্রা লেখেন যে, “
“গাড়ির পক্ষে বা বিপক্ষে কোনো পক্ষপাতহীন লোকদের কাছ থেকে সেরা অনুমোদনগুলি সত্যিই গুরুত্বপূর্ণ। আমার দিন তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ হরিন্দর এবং আমার আবেগকে গ্রহণ করা যেতে পারে, তবে এটি সরাসরি সমগ্র অটো টিমের কাছ থেকে আসে, যাদেরকে আসল টিম বলা হয়।”

Twitter credit- Anand Mahindra

আরো পড়ুন- দেশের সবচেয়ে বেশি পরিমাণ ইলেকট্রিক গাড়ি তৈরীর অর্ডার পেল টাটা মোটরস

এই কথোপকথন এর মাঝেই এক টুইটার ব্যবহারকারী আনন্দ মাহিন্দ্রা কে ট্যাগ করে লেখেন যে, “টাটা মোটরস সম্পর্কে আপনার অনুভূতি কি?”
প্রকাশ্যে এই টুইটের জবাব যা আপনার মন কেড়ে নেবে। আনন্দ মাহিন্দ্রা লেখেন যে,
“টাটা মোটরসের মতো শক্তিশালী প্রতিযোগী পাওয়াটা একটা বিশেষত্বের বিষয়, তারা নিজেদেরকে নতুন করে উদ্ভাবন করতে থাকে এবং এটি আমাদের আরও ভালো করতে অনুপ্রাণিত করে, প্রতিযোগিতা উদ্ভাবনকে উৎসাহিত করে।”

Twitter credit- Anand Mahindra

আনন্দ মাহিন্দ্রার এই বক্তব্য টুইটার ব্যবহারকারীদের মন জয় করেছে। ভারতের অটোমোবাইল ইন্ডাস্ট্রির প্রধান প্রতিপক্ষের প্রতি এই বক্তব্য বলে দেয় আনন্দ মহিন্দ্রা ইন্ডাস্ট্রিকে কিরকম চোখে দেখেন।

“টাটা মোটরস সম্বন্ধে কি চিন্তা করেন আনন্দ মাহিন্দ্রা, নিজেই বললেন সে কথা”-এ 2-টি মন্তব্য

Leave a Reply