“Accidental crossbar challenge”-বিরাট কোহলির ভিডিও ভাইরাল নেট দুনিয়াতে, অবাক সুনীল ছেত্রী

সম্প্রতি বিরাট কোহলি তার টুইটারে একটি ভিডিও পোস্ট করে যার ক্যাপশনে লেখা ছিল “Accidental crossbar challenge“। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিরাট কোহলি একটি ফুটবল মাঠে রয়েছে এবং তার সামনে একটি গোলপোস্ট। বল জায়গা মতো রেখে গোলপোস্ট উদ্দেশ্য করে শর্ট মারেন বিরাট কোহলি। শট মারার পর বলটি হালকা সুইং করে গোলপোস্টের উপরের বারে লাগে। যা দেখে বিরাট কোহলি নিজেও হতবাক হয়ে যায় এবং ক্যামেরা যে করছিল ও তার সঙ্গে যারা ছিল সবাই অবাক হয়।

ভিডিওটি টুইটারে শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় এবং ভারতের অন্যতম সেরা ফুটবলার সুনীল ছেত্রী যে ভারতের হয়ে আন্তর্জাতিক ম্যাচে সবচেয়ে বেশি গোল করেছে। তিনি বিরাট কোহলির টুইট কে রিটুইট করে লিখেছেন যে, “আমি কি সমস্ত কোচিং সেশনের জন্য একটি যৌথ চালানটি প্রেরণ করব বা তুমি কি আমাকে সহজ কিস্তিতে পরিশোধ করতে চাও?” হিন্দিতে সুনীল ছেত্রী বিরাট কোহলি কে লিখেছে।

সুনীল ছেত্রী ও বিরাট কোহলির টুইট একত্রে

Twitter source- Virat Kohli & Sunil Chhetri

আরো পড়ুন- আইপিএল 2021: সেপ্টেম্বর মাসে হবে বাকি খেলাগুলো, কোথায়, কিভাবে। দেখুন বিস্তারিত

Accidental crossbar challenge ক্যাপশন অনুযায়ী হয়তো বিরাট কোহলি ও কারো সাথে ক্রসবারে বল লাগানোর চ্যালেঞ্জ হচ্ছিল। যেখানে অস্বাভাবিক ভাবে বিরাট কোহলি সফল হয়। বিরাট কোহলি যেভাবে গোলপোস্টের বক্সের বাইরে থেকে শর্ট মেরে ক্রসবারে লাগিয়েছেন তা দেখে অবাক হয়েছেন সুনীল ছেত্রী। সেই কারণেই তিনি এই মজার টুইটটি করেছেন। বিরাট কোহলি ও সুনীল ছেত্রীর সম্পর্ক কারুর কাছে এখন নতুন নয়। গতবছর করোনা অতিমারির সময় ইনস্টাগ্রামে দু-জনের চ্যাট তার স্পষ্ট উদাহরণ। তাদের সেই কথোপকথনের মাধ্যমে দু-জনেই যে খুব ভালো বন্ধু তার প্রমাণ মিলেছে।

বিরাট কোহলি যে ফুটবল খেলতে ভালোবাসেন সেটা সবারই জানা, কারণ ক্রিকেট ম্যাচ খেলার সময় প্রত্যেকটি ম্যাচের পূর্বে গা গরম করার জন্য তিনি হালকা ফুটবল অনুশীলন করেন। যা টিভির ক্যামেরায় বহুবার ধরা পড়েছে। সম্প্রতি আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বিরাট কোহলি এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর জন্য ব্যস্ত। মুম্বাইতে সম্পূর্ণ ভারতীয় দল এখন কোয়ারেন্টাইনে রয়েছে। 2 জুন তারা ইংল্যান্ডে উড়ে যাবে 18 জুন WTC ফাইনাল খেলার জন্য।

““Accidental crossbar challenge”-বিরাট কোহলির ভিডিও ভাইরাল নেট দুনিয়াতে, অবাক সুনীল ছেত্রী”-এ 1-টি মন্তব্য

Leave a Reply