প্যাট কামিন্সের পর এবার আর এক অস্ট্রেলিয়ান দিলেন 1 Bitcoin অক্সিজেন কেনার জন্য

একদিন আগেই অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্স ভারতের বাড়তে থাকা করোনা অতিমারির জন্য যে অক্সিজেন সংকট দেখা গেছে, তার জন্য 50 হাজার মার্কিন ডলার অনুদান দিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রীর তহবিলে (pm care fund) এই অনুদান দিয়েছেন তিনি। এই অনুদানের সাথে তিনি তার টুইটার পোষ্টের মাধ্যমে বাকি খেলোয়াড়দেরও এগিয়ে আসার জন্য আবেদন জানিয়ে ছিলেন।

সেই আবেদনেই সাড়া দিয়ে বর্তমান আইপিএলের ধারাভাষ্যকার তথা প্রাক্তন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ব্রেট লী 1 Bitcoin দান করেছেন ‘Crypto Relief‘ সংস্থায়। যারা জানেন না 1 Bitcoin এর মূল্য কত তাদের জন্য বলে রাখি ভারতীয় মূল্য অনুসারে 1 Bitcoin= 40 লাখ (আনুমানিক)। টুইটার পোষ্টের মাধ্যমে খবরটি তিনি প্রকাশ করেছেন।

আরো পড়ুন- ভারতের অক্সিজেন সংকটের জন্য 50,000 মার্কিন ডলার অনুদান দিলেন এই KKR ক্রিকেটার

টুইটারে ব্রেট লি লিখেছে, “ভারত সর্বদাই আমার দ্বিতীয় ঘর। পেশাদার ক্রিকেট খেলার সময় ও অবসর গ্রহণের পরেও এই দেশের মানুষের কাছ থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি, যা আমার হৃদয় বিশেষ জায়গা করে নিয়েছে। বর্তমান সময়ে আতিমারির প্রভাবে এখানকার মানুষজনের ভোগান্তি আমায় ব্যথিত করেছে”। “আমি 1 Bitcoin দান করতে চাই Crypto Relief-এ ভারতের সমস্ত হাসপাতাল গুলিতে অক্সিজেন কেনার জন্য”। (সংক্ষিপ্ত অংশ)

টুইটার পোস্টারের ক্যাপশনে ব্রেট লী লিখেছেন, “সাবাস প্যাট কামিন্স”।

ব্রেট লি এর টুইটার পোস্ট:

Twitter source- @BrettLee_58

ব্রেট লি ভারতে যথেষ্ট জনপ্রিয়, প্যাট কামিন্সের মতো তিনিও অতিতে kkr এর হয়ে আইপিএল খেলেছেন। ক্রিকেট ছাড়াও বলিউডের একটি সিনেমাতে অভিনয় করেছেন ‘লি’।

“প্যাট কামিন্সের পর এবার আর এক অস্ট্রেলিয়ান দিলেন 1 Bitcoin অক্সিজেন কেনার জন্য”-এ 1-টি মন্তব্য

Leave a Reply