বছরের শেষে এসে বরফের এলাকায় ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল অঙ্কুশ-ঐন্দ্রিলার অন্তরঙ্গ ছবি

বর্তমানে টলিউডের একটি রোমান্টিক জুটি হলো অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। বর্তমানে এই জুটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় অনেকবার দেখা গেছে তাদের খুনসুটির ভিডিও। বেশ পুরনো তাদের পরিচয় এবং বন্ধুত্ব। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের প্রেমে কেটে গেছে বেশ কয়েকটা বছর। তাদের সম্পর্ক যতটা সুন্দর ছিল তেমনি সুন্দর রয়েছে। আর তাদের নিত্যদিনের রান্না, ঘোড়া এবং খুনসুটির মুহুর্ত তারা শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল অঙ্কুশ-ঐন্দ্রিলার অন্তরঙ্গ ছবি

শোনা যাচ্ছে হয়তো আগামী বছরই শুভ পরিণয় সম্পন্ন হতে চলেছে এই দুই জুটির। সম্ভবত তারা আগামী বছরের মার্চ মাসে বিয়ে করতে চলেছে, তবে এখনো দিনক্ষণ ঠিক হয়নি তবে বিবাহের পূর্বে তারা প্রিহানিমুন উদযাপন করতে ঘুরতে গেলেন পাহাড়ের কোলে। তবে বিবাহের পূর্বে তারা প্রিহানিমুন উদযাপন করতে ঘুরতে গেলেন পাহাড়ের কোলে। বর্তমানে তারা ছুটি কাটাচ্ছেন হিমাচল প্রদেশে। তাদের দারুণ সময় কাটছে বরফের মাঝে। বিবাহের আগে তারা সময় দিচ্ছেন একে অপরকে। 

 

বছরের শেষে এসে বরফের এলাকায় ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি 

বিয়ের আগে তারা প্রি হানিমুন পালন করছেন। তাদের বরফের মধ্যে কাটানো ছুটির কিছু ছবি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাদের একসাথে বেড়ানোর ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা তাদের এই সম্পর্ক নিয়ে বেশ উৎসাহিত। তাদের দুজনের সঙ্গী হয়েছে একটি কুকুর ছানাও। ঐন্দ্রিলা সেন বরফের মাঝে অঙ্কুশের সাথে অন্তরঙ্গভাবে ছবি তুলে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। বর্তমানে দারুন চর্চায় রয়েছেন এই রোমান্টিক জুটি। 

“বছরের শেষে এসে বরফের এলাকায় ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল অঙ্কুশ-ঐন্দ্রিলার অন্তরঙ্গ ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply