KKR এর জন্য খারাপ খবর। অনিশ্চিত হয়ে পড়লেন প্যাট কামিন্স

আইপিএল ২০২১: সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ থেকে শুরু হচ্ছে স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্ব। কিন্তু এর মাঝেই খারাপ সংবাদ এলো কলকাতা নাইট রাইডার্স এর জন্য। Kkr দলের ফাস্ট বোলার প্যাট কামিন্স তার ইউটিউব চ্যানেলে একটি বার্তালাপের সময় আইপিএলের দ্বিতীয় পর্বে খেলার বিষয়ে সংশয় প্রকাশ করেন।

প্যাট কামিন্স তার ইউটিউব চ্যানেলে বলেন যে, “দুর্ভাগ্যক্রমে, এই পর্যায়ে, আমি সম্ভবত আইপিএলে যাচ্ছি না। আমি এ বিষয়ে অফিসিয়াল এখনো কোনো সিদ্ধান্ত নিচ্ছি না। কিন্তু আমার স্ত্রী গর্ভবতী এবং আমাদের সন্তান আইপিএল এর মাঝামাঝি সময় আসতে চলেছে। এই মুহুর্তে, অস্ট্রেলিয়ায় যাতায়াতে নিষেধাজ্ঞা রয়েছে, আপনাকে ২ সপ্তাহের কোয়ারেন্টাইন থাকতে হবে।”
“সম্ভবত সংযুক্ত আরব আমিরাতে কিছু দিন কোয়ারেন্টাইন হতে চলেছে। সুতরাং এই মরসুমের দ্বিতীয়ার্ধের জন্য সেখানে পৌঁছানো সত্যিই কঠিন হতে চলেছে।”

আরো পড়ুন- মারকাটারি হেয়ার কাট মহেন্দ্র সিং ধোনির, দেখুন ছবিগুলি

প্যাট কামিন্স এর স্ত্রী এখন গর্ভবতী আইপিএলের দ্বিতীয় পর্বের মাঝামাঝি সময়ে তাদের সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া অস্ট্রেলিয়া সরকারের এখন কঠোর নিয়ম বিধি রয়েছে, বিদেশ থেকে অস্ট্রেলিয়ায় কেউ আসলে তাকে ২ সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে। হলে এই মরশুমে আর একটা প্যাট কামিন্সকে দেখা যাবে না আইপিএলে।

প্যাট কামিন্স এর অনুপস্থিতি KKR এর দল গঠন করতে যথেষ্ট সমস্যায় পড়তে হবে। ২০২১ মরশুমে Kkr টিমের সবচেয়ে বেশি উইকেট তার দখলেই রয়েছে, ৭ ম্যাচে ৯ উইকেট।

“KKR এর জন্য খারাপ খবর। অনিশ্চিত হয়ে পড়লেন প্যাট কামিন্স”-এ 1-টি মন্তব্য

Leave a Reply