ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চ পার্টি ইভেন্ট, আয়োজিত হবে ৮ এবং ৯ জুলাই

গত ২ জুলাই গুগল প্লে স্টোরে লঞ্চ হয়েছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া। আর এই শুভক্ষন উপলক্ষে আগামী ৮ এবং ৯ জুলাই অনুষ্ঠিত হবে একটি ইভেন্ট। ইভেন্টের নাম ‘ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চ পার্টি ইভেন্ট’। গত কয়েক মাস ভারতের সম্পূর্ণভাবে নিষিদ্ধ থাকার পর পুনরায় পাবজি মোবাইল নতুন নাম নিয়ে ফিরে এসেছে গেমারদের মাঝে। আর সেই খুশিতে উদযাপিত হবে নতুন ইভেন্ট।

কোরিয়ান গেমিং সংস্থার Krafton তাদের ইউটিউব চ্যানেলে একটি টিজার ভিডিও শেয়ার করেছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চ পার্টি ইভেন্ট উপলক্ষে। টিজার ভিডিওতে আভাস দেয়া হয়েছে লঞ্চ পার্টি ইভেন্ট এ কি কি হতে চলেছে সে ব্যাপারে। ইভেন্টটিতে থাকছে ১৮টি প্রো গ্রামারদের টিম, তাদের মধ্যেই হবে প্রতিযোগিতা। ১৮টি দলের দুর্ধর্ষ প্রতিযোগিতার জন্য মোট ৬ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার সংস্থা। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলেছে ভারতের অন্যতম পাবজি প্লেয়াররা, যাদের মধ্যে রয়েছেন Mortal, Ghatak, Dynamo, K18, Shreeman legend, Godnixon, Bandukbaaz, Clash universe, Maxtern, Jonathan, Antaryami, Classified YT ও আরো অনেকে।

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার এই লঞ্চ পার্টি ইভেন্ট প্রতিযোগিতা লাইভ দেখতে পারবেন গেমটির অফিশিয়াল ফেসবুক ও ইউটিউব পেজে। Krafton কর্তৃপক্ষ এর তরফ থেকে ইভেন্ট সম্পর্কে বিশদে জানানো হয়েছে তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চ পার্টি ইভেন্ট অনুষ্ঠিত হবে ৮ জুলাই ১৪:০০ (IST)

আরো পড়ুন-গুগল প্লে-স্টোরে ‘Top free’ গেমের তালিকায় এক নম্বরে কোন গেম জানেন?

প্রসঙ্গত উল্লেখ্য প্রায় ৯ মাস আগে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পাবজি মোবাইল ভারতে সম্পূর্ণভাবে নিষিদ্ধ হয়ে যায়। যে কারনে ভারতীয় গেমাররা পাবজি মোবাইলের অফিশিয়াল টুর্নামেন্ট গুলি খেলতে পারছিলেন না। তবে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া ভারতে আসার পর থেকে নতুনভাবে সুযোগ পাচ্ছেন গেমাররা। আশা করা যাচ্ছে আগামী দিনে ইস্পোর্টস টুর্নামেন্টে বাকি দেশগুলিকে টেক্কা দিতে সাহায্য করবে এই গেমটি।

Leave a Reply