মাতৃত্ব নিয়ে মুখ খুললেন নুসরত জাহান, কি বললেন এই টলি অভিনেত্রী

নেটিজেনদের আলোচনার মধ্যে সবার উপরে এখন টলি পড়ার নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে উঠেছে তার বিভিন্ন ধরনের পোস্ট। কখনো তিনি অন্যের ব্যাপারে নেতিবাচক চিন্তা করতেন না করছেন, আবার কখনো তিনি মনের শান্তির কথা বলছেন। অনুরাগীদের শেখাচ্ছেন কিভাবে নিজেকে ভালো রাখতে হয়। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে এতদিন একেবারেই চুপ ছিলেন সংবাদমাধ্যম গুলির কাছে।

এতদিন চুপ থাকলেও মাতৃত্ব নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত জাহান। কিছুদিন আগে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায়। ছবিটিতে অন্তঃসত্ত্বা অবস্থায় শুটে যাওয়ার প্রস্তুতি নিতে দেখা গিয়েছিল নুসরাতকে। ইতিমধ্যেই আরো একটি ইন্সটাগ্রাম স্টোরি এসে হাজির নেটিজেনদের সামনে। যেখানে তিনি শেয়ার করেছেন একটি কেকের ছবি যাতে লেখা আছে ছেলে নাকি মেয়ে?

নুসরাত জাহান তার ইনস্টাগ্রাম পোষ্টে জানান, কেকটি তাকে একজন উপহার দিয়েছেন এবং সেখানে তার নামও উল্লেখ করেছেন তিনি। আমাদের দেশে সন্তানের লিঙ্গ নির্ধারণ দণ্ডনীয় অপরাধ হলেও কিছু দেশে তা বৈধ। আর সেইসব দেশগুলিতে পুত্র সন্তান বোঝাতে আকাশি এবং কন্যা সন্তান বোঝাতে গোলাপি রং ব্যবহার করা হয়। আর নুসরাতের সেই পোস্ট করা ছবিটিতে কেকের রঙেও ছিল আকাশি ও গোলাপি রং। যত দিন গড়াচ্ছে টলি অভিনেত্রী যেন ততই তার ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করছে তার অনুরাগীদের কাছে।

PicsArt 07 06
Image credit: @nusratchirps/instagram

সম্প্রতি নুসরাতকে নিয়ে বিতর্কে সূত্রপাত হয় নেট মহলে। তার অন্তঃস্বত্তা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর নিখিল জৈন জানিয়েছিলেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। আর মূলত সেখান থেকেই এই বিতর্কে সূত্রপাত। এরপর থেকেই শুরু হয় নানান জল্পনা। অপরদিকে নুসরাত একটি বিবৃতিতে জানিয়েছিলেন তুরস্ক তে তাদের যে বিয়ে হয়েছিল তা ভারতীয় আইনে বৈধ নয় এবং তারা দুজনেই লিভ-ইন সম্পর্কে ছিলেন। যদিও লোকসভার বায়ো প্রোফাইলে তিনি তার স্বামীর নাম নিখিল জৈন এর কথাই উল্লেখ করেছিলেন। সেই নিয়েও প্রশ্ন উঠতে থাকে নুসরতের বিরুদ্ধে।

আরো পড়ুন-বিরাট কোহলি ১ টি ইনস্টাগ্রাম পোস্টের আয় কত? দেখলে অবাক হবেন

নুসরাতকে নিয়ে যতই বিতর্ক সৃষ্টি হোক না কেন এই টলিউড নেত্রী তার নিজস্ব লাইফস্টাইল নিয়ে বেশ স্বচ্ছন্দ ভাবেই স্পষ্ট বক্তব্য গুলি তুলে ধরেছেন এবং তিনি এটাও মনে করেন তার ব্যক্তিগত জীবন নিয়ে কাউকে কৈফিয়ৎ দেয়ার প্রয়োজন তার নেই।

“মাতৃত্ব নিয়ে মুখ খুললেন নুসরত জাহান, কি বললেন এই টলি অভিনেত্রী”-এ 2-টি মন্তব্য

Leave a Reply