ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া: সম্ভাব্য প্রকাশের তারিখ

গত বেশ কয়েক মাস ধরে ক্রাফটন (krafton) পাবজি মোবাইল গেম কে ভারতে পুনরায় ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। যা হয়তো আর কিছুদিনের মধ্যে সফল হতে চলেছে। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এবং ওয়েবসাইটে প্রকাশীত ব্যানার এবং ছোট্ট একটি টিজার ভিডিও ইঙ্গিত দিচ্ছে সেই দিকেই।

Krafton যেদিন থেকে তাদের অফিশিয়াল ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় ছবি ও টিজার প্রকাশ্যে নিয়ে আসে, ঠিক তার পর থেকেই গেম প্রেমী মাঝে উঠে আসে নানান তত্ব বা ফ্যান থিওরী। অনেকের মনেই গেমটি প্রকাশের দিন নিয়ে প্রশ্ন জাগে। যার ফলে ইন্টারনেটে নানান ধরনের মতামত ভেসে আসতে থাকে। মতামত গুলি সঠিক হতেও পারে আবার নাও পারে। তবে কি কি তত্ব উঠে এসেছে সে দিকে একবার আলোকপাত করা যেতেই পারে।

আরো পড়ুন -Big News: পাবজি মোবাইল ইন্ডিয়া প্রকাশ করল অফিশিয়াল টিজার

সম্প্রতি একটি ফ্যান থিওরী বেশ জনপ্রিয়তা পেয়েছে। যেখানে বলা হয়েছে, আগামী ১০ই জুন, ২০২১-এ গেমটি প্রকাশ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

PicsArt 05 11
Image credit: BATTLEGROUND MOBILE INDIA

এই থিওরী বা তত্ত্বটি উঠে আসে সম্প্রতি krafton দ্বারা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ছবিকে কেন্দ্র করে। প্রকাশিত সেই ছবিতে দেখা গেছে, উজ্জ্বল আলোর রশ্মিকে ঢেকে রাখা বড় একটি হেলমেটকে। যা দেখে অনেক অনুরাগীরাই সূর্যগ্রহণের সাথে মিল খুঁজে পেয়েছে ছবিটির। তাদের অনুমান আগামী সূর্য গ্রহণে, অর্থাৎ ১০ই জুন ২০২১-এ গেমটি প্রকাশ পেতে পারে। যা সঠিক হতেও পারে আবার নাও পারে।

অন্যতম পাবজি মোবাইল ইনফ্লুয়েঞ্জার ওশান শর্মা একটি বিবৃতিতে জানান, গেমটি আগামী জুন মাসেই প্রকাশ পেতে পারে। তবে তা কতটা সঠিক সেটা একমাত্র krafton সংস্থাই বলতে পারবে।

“ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া: সম্ভাব্য প্রকাশের তারিখ”-এ 2-টি মন্তব্য

Leave a Reply