ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া- এর নতুন ইভেন্ট ‘Get Ready To Jump’, জানুন বিশদে

বর্তমানে ভারতের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া। আর এই ভিডিও গেমের নতুন একটি ইভেন্ট সম্প্রতি যুক্ত করা হয়েছে যে ইভেন্টের নাম “গেট রেডি টু জাম্প” কমিউনিটি ইভেন্ট। ইভেন্টটি খেলে আপনিও জিতে নিতে পারেন বিভিন্ন অফিশিয়াল মার্চেন্ডাইস ও আকর্ষণীয় পুরষ্কার।

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার নতুন একটি ইভেন্ট সম্প্রতি চালু করা হয়েছে, যে ইভেন্টের নাম গেট রেডি টু জাম্প। কিভাবে পূরণ করতে হবে এই ইভেন্ট? ইভেন্টি খেলে আপনি কি কি পুরস্কার পাবেন? সে সমস্ত কিছু সম্পর্কে নিচে আলোচনা করা হলো। ইভেন্টিতে মূলত গেমারদেরকে তাদের গেমপ্লের একটি ক্লিপ শেয়ার করতে হবে। যে ক্লিপটিতে থাকবে আপনার প্লেন থেকে অবতরণ, নির্দিষ্ট জায়গায় অবতরণ করে পছন্দের অস্ত্র বেছে নেওয়া এবং শত্রুদেরকে পরাজিত করা।

ইভেন্টটিতে ১৫০টি সাবমিশন সম্পন্ন করার অনুমতি দেয়া হয়েছে এবং যদি আপনি ইভেন্টটি জিততে পারেন তবে পাবেন আকর্ষণীয় মার্চেন্ডাইজ বক্স। যে সমস্ত প্লেয়াররা ভালো গেম প্লে দেখাতে পারবেন তারা এই পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। পুরস্কার এর মধ্যে থাকছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার ব্র্যান্ডের টিশার্ট, মগ, ব্যাজ, আরো অনেক কিছু। ইভেন্ট এর শেষ তারিখ 30 জুলাই পর্যন্ত। যারা এই ইভেন্টে বিজয়ী হিসেবে বিবেচিত হবেন তাদের নাম ঘোষণা করা হবে ঠিক এক মাস পর গেমিং কর্তৃপক্ষ এর তরফ থেকে।

বর্তমানে ভারতে জনপ্রিয় গেম বলতে একমাত্র ভিডিও গেম ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া। গুগল-প্লে স্টোরে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে খেলা যাবে এই ব্যাটেলরয়েল গেমটি। গেমটি লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যেই গেমিং কমিউনিটিতে বিশাল প্রভাব বিস্তার করেছে। এই গেমে আছে বিভিন্ন ম্যাপ, নিজের পছন্দসই অবতার বেছে নিয়ে খেলতে পারবেন সকলেই। খেলার শুরুতেই প্লেন থেকে লাফিয়ে পড়তে হয় গেমারদের, পছন্দ মত জায়গা বেছে নিয়েছে সেখান থেকে নিজের পছন্দমত অস্ত্র এবং বর্ম পড়ে যুদ্ধ করতে হয় এবং শেষ পর্যন্ত টিকে থাকার লড়াই হল এই গেমের মূল লক্ষ্য। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার নতুন এই ইভেন্টে আপনার সেই দক্ষতাকে বিবেচনা করা হবে। প্যারাসুট ল্যান্ডিংয়ের স্কিল বা দক্ষতা দেখিয়ে অফিশিয়াল মার্চেন্ডাইজ জিতে নেওয়া যাবে এই ইভেন্ট থেকে। নতুন ইভেন্টএ গেমারদের দেখাতে হবে তাদের ল্যান্ডিং স্কিল এবং খেলার দক্ষতার একটি ক্লিপিং।

আরো পড়ুন-কত লোক BGMI গেমটি ইনস্টল করেছেন? প্রতিদিন কত লোক খেলে গেমটি?

যে সমস্ত গেমাররা এই ইভেন্টে অংশগ্রহণ করতে চান তারা ফেসবুক, ইউটিউব অথবা ইনস্টাগ্রামে নির্দিষ্ট চ্যানেলকে ট্যাগ করে তাদের ক্লিপিংস শেয়ার করতে পারবেন। ইভেন্টে যারা বিজয়ী হবেন তাদেরকে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার মার্চেন্ডাইজ বক্স পুরস্কার হিসেবে দেওয়া হবে, যেখানে থাকবে ব্র্যান্ডেড ব্যাকপ্যাক, মোবাইল রিং, টি-শার্ট, মগ, স্লিপার, মেটাল ব্যাজ, টুপি এবং রিস্টব্যান্ড। তবে ক্লিপিং জমা দেওয়ার সীমাবদ্ধতা বেঁধে দিয়েছে সংস্থা। মোট ১৫০ জন প্লেয়াররাই তাদের ক্লিপিং জমা দেওয়া সুযোগ পাবেন।

“ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া- এর নতুন ইভেন্ট ‘Get Ready To Jump’, জানুন বিশদে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply