হোটেলের দরজা থেকে বেরিয়ে হঠাৎই ভাংরা নাচতে শুরু করে ভাজ্জি। দেখুন সেই ভিডিও

ভারতের কিংবদন্তি তারকা অফস্পিনার ২০২১ আইপিএল মরশুমে এখন কলকাতা নাইট রাইডার্স এর ঘরের ছেলে। কিন্তু হোটেলের দরজা খুলে হঠাৎই ভাংরা নাচতে শুরু করেন হরভজন সিং, KKR এর অফিশিয়াল ইনস্টাগ্রম পেজে সেই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয় সমগ্র সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কেন হরভজন এরকম নাচলেন?

আসলে এবারের আইপিএলে প্রত্যেক খেলয়ার কে নিয়ম মেনে ৭ দিন কয়ারেন্টিন থাকার পর কোরোনা পরীক্ষা করা হয় এবং সেই রিপোর্ট অনুযায়ী আইপিএল খেলার অনুমতি পাবে দেশ বিদেশের প্রত্যেক খেলয়াররা। শনিবার এই নিয়ম মেনে কয়ারেন্টিন থাকার পর, হরভজন এর রিপোর্ট নেগেটিভ এসেছে ফলে এখন থেকে সে আইপিএলে অনুশীলনী যাবার ছাড়পত্র পেয়ে গেল এই কারণে খুশিতে এইরকম নাচ হরভজনের।

আরো পড়ুন- 2011 বিশ্বকাপ ফাইনালে ধোনির সেই দুর্দান্ত 91 আজও মনে পড়ে। দেখুন সেই ভিডিও

হরভজন সিংয়ের ভাংরা নাচ

ভিডিওতে দেখা যাচ্ছে, কেউ একজন তার ঘরের দরজা নক করার পর হরভজন যখন বেরিয়ে আসে, তখন একজন লোক হরভজন কে জিজ্ঞাসা করে আপনি বাইরে এসেছেন কেন? হরভজন তার উত্তরে বলেন, “আমি বাইরে এসেছি কারণ আমার রেজাল্ট বেরিয়েছে” বলেই ভাংরা নাচতে শুরু করেন এবং স্টেডিয়ামের উদ্দেশ্যে রওনা দেয়।

Instagram source- Kolkata Knight Riders

আইপিএলে কলকাতার পূর্বে মুম্বাই ইন্ডিয়ান্সচেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাঠে নেমেছেন তিনি। এবছর নিলামে কোন দলই হরভজনের প্রতি আগ্রহ দেখায়নি, শেষ পর্যন্ত KKR তার বেস্ট প্রাইজ দুই কোটি টাকায় নিজেদের দলে নিয়েছে।

“হোটেলের দরজা থেকে বেরিয়ে হঠাৎই ভাংরা নাচতে শুরু করে ভাজ্জি। দেখুন সেই ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply