30 মিলিয়ন সাবস্ক্রাইবার সম্পন্ন হলো Carryminati-র। কি বললেন তিনি

ভারতের জনপ্রিয় ইউটিউবার ক্যারিমিনাটির 30 মিলিয়ন সাবস্ক্রাইবার সম্পন্ন হলো ইউটিউবে। ক্যারিমিনাটি তথা অজয় নগর ব্যক্তিগত চ্যানেলের দিক দিয়ে ভারতের 1 নম্বর ইউটিউবার। যিনি বিশেষত রোস্ট ভিডিও ক্রিয়েটর এর জন্য বিখ্যাত। এছাড়া তার অপর একটি ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম carryislive যেখানে তিনি বিশেষত গেমিং ভিডিও লাইভ স্ট্রিমিং করেন। carryislive এর সাবস্ক্রাইবার সংখ্যা 9.07 মিলিয়ন।

ক্যারিমিনাটি 30 মিলিয়ন সাবস্ক্রাইবার

Carryminati ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা 30 মিলিয়ন সম্পন্ন হবার পর, অজয় নগর তার টুইটার একাউন্টে ধন্যবাদ জানিয়ে লিখেছেন যে, “আমরা বিশেষ বোধ করি, যখন আমাদের জন্য কেউ থাকে সব সময়, কল্পনা করুন 30 মিলিয়ন। কিছুটা আবেগপ্রবন না হয়ে পড়াটা শক্ত, আমরা একসাথে যা অর্জন করেছি তা অবিশ্বাস্য। আমরা একসাথে লড়াই করেছি, একসাথে কান্নাকাটি করেছি কিন্তু সবচেয়ে বড় কথা আমরা একসাথে বড় হয়েছি।”
“আপনাদের বার্তাগুলি, যা আমার হৃদয় ছুঁয়েছে, আপনি আমাকে এতবার সাহায্য করেছেন যে এটি গণনা করা শক্ত। আমরা কেবল সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত থাকতে পারি। তবে মনে হয় আপনি আমার কাঁধে হাত রেখে ঠিক পিছনে দাঁড়িয়ে আছেন, আমাকে এগিয়ে যেতে বলছেন, নিজেকে এবং পুরো বিশ্বকে চ্যালেঞ্জ জানাতে বলছেন। আমি আমার কাছে এই প্রশ্নটি অনেকবার জিজ্ঞাসা করি কেন আমাকে? এটা অন্যকেউ হতে পারত, তবে আমাকে কেন? আপনারা জানেন যে এটি কোন বিষয় নয়, আমি যা করি তা কী সেটা গুরুত্বপূর্ণ।”
“এই চিত্রটি আমার জীবনে আপনার তাত্পর্য পুরোপুরি আকর্ষণ করে। ছোট বাচ্চাটি আমি এবং প্রাপ্তবয়স্ক আপনি, আমি যখন দুর্বল বোধ করি তখন আপনি আমাকে শক্তি দেন। তাই আমার হৃদয়ের নীচ থেকে আপনাকে ধন্যবাদ।”

Twitter source- @CarryMinati

আরো পড়ুন- সুরেশ রায়নার পরিবারকে সাহায্য করলো সোনু সুদ। দেখুন বিস্তারিত

ক্যারিমিনাটি 30 মিলিয়ন সাবস্ক্রাইবার

হরিয়ানা রাজ্যের ফরীদাবাদ শহরের বাসিন্দা অজয় নগর। 21 বছর বয়সী এই জনপ্রিয় ইউটিউবার 2010 সালে ক্যারিমিনাটি ইউটিউব চ্যানেলটি শুরু করে। এরপর 2016 সালে 1 লক্ষ সাবস্ক্রাইবার, 2017 সালে 1 মিলিয়ন সাবস্ক্রাইবার ও 2020 সালে 10 মিলিয়ন ছাড়িয়ে যায় ক্যারিমিনাটি সাবস্ক্রাইবার সংখ্যা।

2020 সালে তাঁর চ্যানেলটি সবচেয়ে বেশি সাবস্ক্রাইবার বৃদ্ধি করে। 2020 সালের মে মাসে তিনি একটি ভিডিও প্রকাশ করে তার ইউটিউব চ্যানেলে। যার টাইটেল ছিল ‘YouTube VS TikTok-the end‘, যেটি মুহূর্তে ভাইরাল হয় সমগ্র ইউটিউব জুড়ে। যার প্রভাবে তার তৎকালীন সাবস্ক্রাইবার সংখ্যা দ্বিগুণ হয়ে যায় কিছুদিনের মধ্যেই। কিন্তু ইউটিউব ভিডিওটিকে সরিয়ে দেয় তাদের পারফর্মের টার্মস এবং কন্ডিশনের জন্য।

এর পরবর্তীতে 5 জুন 2020 ‘Yalgaar‘ নামে একটি ভিডিও গান প্রকাশ করে তিনি জাতার চ্যানেলের এখনো পর্যন্ত সবচেয়ে লোকপ্রিয় ভিডিও হয়ে ওঠে ভিডিওটিতে এখনো পর্যন্ত 229 মিলিয়ন ভিউ এসেছে এবং 14 মিলিয়ন লোক ভিডিওটি লাইক করেছে।

Leave a Reply