পাবজি মোবাইল ভারত মুক্তির তারিখ ঘোষণা করল ডায়নামো গেমিং

শেষ পর্যন্ত আরও একটি খুশির খবর ভারতের পাবজি মোবাইল খেলোয়াড়দের জন্য। দীর্ঘ অপেক্ষার অবসান হতে চলেছে পাবজি ভালোবাসা কারীদের। কিছুদিন আগেই একটি খবর প্রকাশ্যে আসে যেখানে ভারতের পাবজি কনটেন্ট ক্রিয়েটর GodNixon তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন, পাবজি ভারতীয় ভার্শন লঞ্চের ব্যাপারে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে সবুজ সংকেত দেওয়া হয়েছে।

সেইসঙ্গে পাবজি ই-স্পোর্টস খেলোয়াড় যাকে আমরা সবাই ‘ঘাতক‘ বলে চিনি তিনি টুইটারে টুইট করে ছিলেন। যেখানে তিনি বলেন, “বলতে চাইনি কিন্তু আপনাদের ভালোবাসায় নিজেকে আর আটকে রাখতে পারলাম না। পরের 2 মাস পাবজি খেলোয়াড়দের জন্য খুব ভালো হতে চলেছে”। অর্থাৎ দু’মাসের মধ্যে গেমটি লঞ্চের ইঙ্গিত দিয়েছেন তিনি। যদিও পাবজি অফিশিয়াল দের তরফ থেকে কোনো রকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

আরো পড়ুন- PUBG mobile India সবুজ সঙ্কেত দিল ভারত সরকার। কনটেন্ট ক্রিয়েটাররা সেটাই বলছে

কি বলছেন ডায়নামো গেমিং?

সম্প্রতি ডায়নামো তার ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিমিং করার সময় পাবজি মোবাইল ভারতের টেলার ও গেম লঞ্চের তারিখের কিছু ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেছেন যে গেম এর ট্রেলার লঞ্চ হবে ‘দুই সংখ্যার’ তারিখে ও গেমটি লঞ্চ হবে ‘এক সংখ্যার’ তারিখে। ডায়নামোর ইউটিউব চ্যানেলের ভিডিওর সেই অংশকে কেটে Esports. 91 তাদের ইনস্টাগ্রাম প্রকাশ করেছে। নিচে Esports. 91 এর ইনস্টাগ্রাম পোষ্টের লিংক দেওয়া হল।

দেখুন ভিডিওটি Esports. 91

ইউটিউব সাবস্ক্রাইবার এর দিক দিয়ে ডায়নামো গেমিং ভারতের এক নম্বর পাবজি কন্টেন ক্রিয়েটর। যার ভালো নাম আদিত্য সাওয়ান্ত। সরাসরি তারিখের দিন ঘোষণা না করলেও তার এই কথার মধ্যে এইটুকু স্পষ্ট যে পাবজি মোবাইল ভারত আগামী মে-জুন মাসের মধ্যে মুক্তি পেয়ে যাবে। এরপূর্বে ডায়নামো পাবজি মোবাইল ভারতের ক্রিয়েটারদের নিয়ে করা টেলারে দেখা গিয়েছিল, সেই টেলারে ডায়নামোর সাথে যনাথন ও ক্রন্টেন গেমিং ছিল।

Leave a Reply