প্রজাতন্ত্র দিবসে প্রকাশ পেতে পারে FAU-G MOBILE গেম। জানুন বিস্তারিত

পাবজি মোবাইল আপডেট

ভারতে মোবাইল গেম যারা খেলতে পছন্দ করেন তাদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে অবশেষে। সারা ভারতবর্ষ জুড়ে উৎযাপিত ২৬শে জানুয়ারি অর্থাৎ আগামী প্রজাতন্ত্র দিবসের দিন প্রকাশ পেতে পারে FAU-G MOBILE গেম। ব্যাঙ্গালোরের গেম তৈরির কোম্পানি nCore games দ্বারা তৈরী অত্যন্ত অপেক্ষিত FAU-G  MOBILE গেমটি অতি শিগ্রই খেলতে পারবেন ভারতীয় গেম প্রেমী মানুষেরা।

২৬শে জানুয়ারি প্রকাশ পেতে পারে FAU-G MOBILE গেম

nCore games দ্বারা তৈরী FAU-G MOBILE গেমটি গ্যালোয়ান ভ্যালিতে ঘটে যাওয়া ভারত ও চীন সংঘর্ষ কে ঘিরেই তৈরী। যে সংঘর্ষ গত চার দশকের ভারত ও চীনের মধ্যে হওয়া সবচেয়ে মারাত্মক সংঘর্ষের মধ্যে একটি। 

FAU-G MOBILE গেম সম্পর্কে বিস্তারিত :

FAU-G MOBILE গেমটিতে থাকবে অনেকগুলি মিশন এবং অনেকগুলি পর্ব, যেগুলি গেমটি খেলার সাথেই সাথেই সামনের দিকে অগ্রসর হবে। গেমটি খেলার মাধ্যমেই আনলক হবে আগামী মিশন গুলি। এই সমস্ত মিশন এবং পর্ব গুলি থাকবে একটি প্রধান গল্পের উপর ভিত্তি করে। গেমটির APK টি এখনো প্রকাশ করা হয়নি গুগল প্লেস্টোরে অথবা তাদের অফিসিয়াল ওয়েবসাইট টিতে। তবে গেমটির প্রি-রেজিস্ট্রেশন ভারতে চালু হয়ে গেছে গত ১ মাস ধরেই। nCore games এর তরফ থেকে জানানো হয়েছে গেমটি  গুগল প্লেস্টোরে এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইট টিতে উপলব্ধ  হওয়ার পর সকলে এটিকে সহজেই ডাউনলোড করতে পারবেন নিজেদের এন্ড্রয়েড মোবাইলে। তবে  nCore games এর অফিসিয়াল ওয়েবসাইট এর ক্ষেত্রে এটিকে ম্যানুয়ালি ডাউনলোড করতে হবে। 

আরো পড়ুন- অপেক্ষার অবসান। FAU-G আসতে চলেছে এই জানুয়ারী মাসেই

FAU-G MOBILE, Iphone এবং ipad ব্যাবহারকারীদের জন্যে :

গেম টি এন্ড্রয়েড মোবাইলে উপলব্ধ হলেও Iphone অথবা Ipad এর জন্যে উপলব্ধ থাকবে কিনা সেবিষয়ে  এখনো জানানো হয়নি। গেম টি এন্ড্রয়েড মোবাইলে উপলব্ধ হলে এটিকে Iphone এবং Ipad এর জন্যে খুব শিগ্রই উপলব্ধ করা হবে বলে জানানো হয়েছে। অন্যদিকে nCore games কোম্পানির তরফ থেকে আরো জানানো হয়, যদি গেমটির অনেক বেশি চাহিদা থাকে তবে গেমটির একটি লাইট ভার্সন তৈরী করা হবে লো- এন্ড ডিভাইস গুলির জন্যে।

PUBG MOBILE এর সাথে FAU-G MOBILE এর মিল কতটা ?

প্রথম দিকে যখন গেমটি প্রকাশ পাওয়ার কথা প্রথম বারের জন্যে সামনে আসে তখন সকলেই ভেবেছিলেন এটি হয়তো PUBG MOBILE গেমটির একটি বিকল্প হতে পারে। তবে এটি কোনো ভাবেই  PUBG MOBILE গেমটির বিকল্প নয়। ভবিষতে এটিতে কোনো ব্যাটাল রয়্যাল মোড যুক্ত করা হবেনা বলেই জানানো হয়েছে। ভবিষতে কি হবে এবং গেমটির গ্রাফিক্স ও গেমপ্লে কেমন হতে চলেছে সে সব কিছুই জানা যাবে ২৬শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন গেমটি প্রকাশ পাওয়ার পরেই।  

Previous articleআইপিএলের এই দলে নিযুক্ত হলেন কুমার সাঙ্গাকারা। আইপিএল ২০২১ খবর
Next articleরহস্যময় দাগ মাইলের পর মাইল জুড়ে আন্টার্কটিকায়, রহস্যের গন্ধ পাচ্ছেন বিশেষজ্ঞরা
আমরা Extra Gyaan এর সদস্যরা পেশাগতভাবে ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমরা ইন্টারনেট, প্রযুক্তি, নাসা, মহাকাশের বিভিন্ন তথ্য, শিক্ষাগত দিক ও খেলাধুলার বিষয়ে নিবন্ধ লিখে থাকি সম্পূর্ণ বাংলা ভাষায়। আমাদের উদ্দেশ্য হলো বাংলা ভাষায় আপনাদের সামনে সেরা তথ্য তুলে ধরা।

1 COMMENT

Leave a Reply