আইপিএলের এই দলে নিযুক্ত হলেন কুমার সাঙ্গাকারা। আইপিএল ২০২১ খবর

আইপিএল ২০২১ খবর

আইপিএলের এই দলে নিযুক্ত হলেন কুমার সাঙ্গাকারা। আইপিএল ২০২১ খবরশ্রীলংকার কিংবদন্তি বাঁ-হাতি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা আইপিএলে রাজস্থান রয়েলসের ‘ডিরেক্টর’ পদে নিযুক্ত হলেন। রবিবার রাজস্থান রয়েলস ঘোষনা করে যে, শ্রীলংকার প্রাক্তন কিংবদন্তি উইকেটকিপার ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা তাদের ‘ডিরেক্টর অফ ক্রিকেট’ পদে নিযুক্ত করা হয়েছে। ২০২১ সালের আইপিএল থেকেই তিনি রাজস্থানের দলের সাথে যুক্ত হবেন।আইপিএলের এই দলে নিযুক্ত হলেন কুমার সাঙ্গাকারা। আইপিএল ২০২১ খবর

ক্রিকেট পরিচালক হবার সাথে সাঙ্গাকারা রাজস্থান রয়েলস ক্রিকেট একাডেমি যা নাগপুরে অবস্থিত সেটির উন্নতিকরণ, নতুন প্রতিভা খুঁজে বার করা, টিমের পরিকল্পনা, কোচিং স্ট্রাকচার ও আইপিএল ফ্রাঞ্চাইজির নিলামের পরিকল্পনাতে তাকে দেখা যাবে। বর্তমানে তিনি ‘মেরিলেবন ক্রিকেট ক্লাবের’ (MCC) সভাপতি পদে নিযুক্ত আছেন।

আইপিএল ২০২১ খবর

আইপিএল ফ্র্যাঞ্চাইজি ডিরেক্টর পদে নিযুক্ত হওয়ার পর সাঙ্গাকারা বলেছেন যে “রাজস্থান রয়ালসে যোগদান আমার পক্ষে একটি বিশেষ সুযোগ এবং আমি এই নতুন চ্যালেঞ্জটা নিতে আগ্রহী। বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট প্রতিযোগিতায় একটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেট কৌশলে তদারকি করা, পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী যা আইপিএল দলের মাঠের সাফল্যের ভবিষ্যৎতের ভিত্তি সরবরাহ করবে ও ক্রিকেটের পরিকাঠামো তৈরি করার এই সুযোগ সত্যিই আমাকে অনুপ্রাণিত করবে”। (খবর সূত্র ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’)

আরো পড়ুন- ইংল্যান্ড সিরিজের জন্য ঘোষিত হল ভারতীয় দল ও খেলার সময় সূচি

শ্রীলংকার হয়ে কুমার সাঙ্গাকারা তার ১৬ বছরের ক্রিকেট জীবনে বহু সাফল্য পেয়েছে। তার অধিনায়কত্বেই শ্রীলংকা ২০১১ সালের বিশ্বকাপের ফাইনালে উঠেছে। দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে মোট ২৮,০০০ রানের মালিক সাঙ্গাকারা। টেস্ট ৩৮টি সেঞ্চুরি সহ তার রানের গড় ৫৭.৪০ এবং ওয়ানডেতে ২৫টি সেঞ্চুরিসহ তার রানের গড় ৪১.৯৮।

রাজস্থান রয়েলস টুইটারে খবরটি প্রকাশ করেছে ও সাঙ্গাকারাকে স্বাগত জানিয়েছে।

“আইপিএলের এই দলে নিযুক্ত হলেন কুমার সাঙ্গাকারা। আইপিএল ২০২১ খবর”-এ 1-টি মন্তব্য

Leave a Reply