বাউন্ডারি লাইনে দুর্দান্ত ক্যাচ ভারতীয় মহিলা ক্রিকেটারের। ভাইরাল ভিডিও

বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটের সুবাদে আমরা আইপিএলে দুর্দান্ত ক্যাচ দেখে থাকি। টি-টোয়েন্টি ক্রিকেটে আক্রমনাত্মক ব্যাটিং এর সময় চার-ছয় এর বন্যা বয়ে যায়। এরই মাঝে বাউন্ডারি লাইনে দুর্দান্ত ক্যাচের নজির আমরা পূর্বে অনেক দেখেছি। আইপিএল, বিগ ব্যাশ, সিপিএল, পিএসএল ইত্যাদি টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্রতিবছর এরকম ক্যাচের নজির থাকে। কিন্তু সেগুলি বেশিরভাগই পুরুষ দলের ক্রিকেটে

কিন্তু আজকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ভারতের এক মহিলা ক্রিকেটারের। বর্তমানে ইংল্যান্ডে ইংল্যান্ড বনাম ভারত t20 ক্রিকেট চলছে মহিলা দলের। শুক্রবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শিখা পান্ডের বলে ছয় মারার প্রচেষ্টা করেন অ্যামি জোনস। কিন্তু বলটি বাউন্ডারি লাইন ক্রস করার পূর্বেই অসাধারণ ভাবে বলটিকে তালুবন্দী করেন হার্লিন দেওল।

২৩ বছর বয়সী এই হার্লিন দেওল (Harleen Deol) ভারতীয় মহিলা ক্রিকেট দলের একজন নবাগত খেলোয়াড়। শুক্রবার তাঁর এই দুর্দান্ত ক্যাচ ক্রিকেট প্রেমীদের মন জয় করেছে। আইসিসি ভিডিওটি তাদের টুইটারে শেয়ার করেছে, ক্যাপশনে তারা লিখেছে, “অসামান্য ক্যাচ ভারতের মহিলা ক্রিকেটার হার্লিন দেওলের।”

হার্লিন দেওলের অসাধারণ ক্যাচ, আইসিসির টুইট

Twitter source- @icc

এই ম্যাচে ২০ ওভারে ইংল্যান্ড প্রথম ব্যাটিংয়ে নেমে ১৭৭/৭ রান করে। কিন্তু বৃষ্টিবিঘ্নিত ম্যাচে হওয়ায় ভারত ম্যাচটি ১৮ রানে পরাজিত হয় DLS নিয়মে, ভারতের রানসংখ্যা ৮.৪ ওভারে ৫৪/৩। হার্লিন দেওলের ক্যাচ ইন্টারনেটে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

Leave a Reply