দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাল হরভজন সিং

১০ জুলাই শনিবার হরভজন সিং এর স্ত্রী গীতা বসরা তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম দিলেন। ২০১৬ সালের জুলাই মাসে হরভজন সিংয়ের প্রথম সন্তান ‘হিনায়া’ জন্মগ্রহণ করেছিলেন। এবার তাদের ঘরে দ্বিতীয় সন্তান এল, যার খবর তিনি নিজেই তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

টুইটারে হরভজন সিং লিখেছেন যে, “আমাদের ধরে রাখার জন্য একটি নতুন ছোট হাত, তাঁর ভালবাসা সোনার মতো মূল্যবান। একটি দুর্দান্ত উপহার, বিশেষ এবং মিষ্টি। আমাদের হৃদয় আমাদের জীবন পূর্ণ।”
“আমাদের একটি সুস্থ পুত্র সন্তানকে দোয়া করার জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাই। গীতা ও বাচ্চা দুজনেই ভালো আছে।”
“আমরা আনন্দের সাথে অভিভূত হয়েছি এবং আমাদের সমস্ত শুভাকাঙ্ক্ষীর কাছে তাদের অবিচ্ছিন্ন ভালবাসা এবং সমর্থনের জন্য আমাদের কৃতজ্ঞতা জানাতে চাই”।

হরভজন সিংয়ের টুইট

Twitter- @harbhajan_singh

আরো পড়ুন- Fast and furious 9: এবার মুক্তি পাচ্ছে ভারতে, কবে দেখে নিন বিশদে

গীতা বসরা এবং হরভজন সিংয়ের বিবাহ হয় ২০১৫ সালে। এরপর ২০১৬ সালে তাদের প্রথম কন্যা সন্তানের জন্ম হয় এবং এখন তাদের একটি পুত্র সন্তানের জন্ম হলো। ৪০০ টেস্ট উইকেট সংগ্রহকারী ভারতের এই কিংবদন্তি অফ স্পিনার ভারতকে বহু সাফল্য এনে দিয়েছে। মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

৪১ বছর বয়সী হরভজন বর্তমানে আইপিএল খেলছেন KKR এর হয়ে। UAE-তে স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১ পুনরায় শুরু হবে, যেখানে আবার তাকে কলকাতার হয়ে খেলতে দেখা যাবে।

Leave a Reply