‘Hobbs’ কে আর দেখা যাবে না ফাস্ট এন্ড ফিউরিয়াসে, দেখুন বিস্তারিত

Fast and furious: তবে কি শেষ হয়ে গেল ফাস্ট এন্ড ফিউরিয়াসের একটি অধ্যায়ের। ফাস্ট এন্ড ফিউরিয়াস এর অন্যতম এক জনপ্রিয় চরিত্র “লুক হবস”। ২০১১ সালে ফাস্ট এন্ড ফিউরিয়াস-5 সিনেমা থেকে ‘হবস অ্যান্ড স’ সিনেমা পর্যন্ত দেখা গেছে এই চরিত্রকে। সিনেমাতে ‘লুক হবস’ বাস্তবে যিনি ‘দ্যা রক’ নামে সবার কাছে পরিচিত।

Fast and furious সিরিজের অন্যতম প্রধান চরিত্র ভিন ডিজেল এর একটি মন্তব্যে খবরটি প্রকাশিত হয়েছে। ‘দ্যা রক‘ যারা ভালো নাম ডোয়াইন জনসন, তার বিষয়ে প্রশ্ন করা হলে এক হলিউড সাংবাদিককে ভিন ডিজেল বলেছেন যে, “tough love” যা ডোয়াইন কে সিনেমাতে ভালো পারফর্মেন্স করতে সাহায্য করেছে।

এই প্রসঙ্গে ডোয়াইন জনসন কে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, “আমি হেসেছিলাম এবং আমি হেসেছিলাম। আমি মনে করি সবাই এতে হেসেছিলেন এবং আমি এটি এখানেই ছেড়ে দেব।” এর সঙ্গে তিনি আরো বলেন, “আমি তাদের জন্য শুভ কামনা করেছি। আমি তাদের Fast-9 এর জন্য শুভকামনা জানিয়েছি এবং তাদের জন্য Fast-10 এবং Fast-11 এর শুভকামনা রইল এবং ফাস্ট ও ফিউরিয়াসের বাকী সিনেমা গুলি তাদেরকে আমাকে ছাড়া করতে হবে।”

আরো পড়ুন- আসছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। অবশেষে বায়োপিকের জন্য রাজি হলেন দাদা

এই বক্তব্যের পরই স্পষ্ট বোঝা যাচ্ছে ফাস্ট এন্ড ফিউরিয়াস এর পরবর্তী সিনেমা গুলিতে আর ডোয়াইন জনসন (লুক হবস) কে দেখা যাবে না। Fast-9 ইতিমধ্যে লঞ্চ হয়ে গেছে আমেরিকা সহ বিভিন্ন দেশে। বর্তমান অতিমারি পরিস্থিতি থাকা সত্ত্বেও একসাথে মুক্তি পাওয়া অন্যান্য সিনেমাগুলির তুলনায় বক্সঅফিসে যথেষ্ট ভাল প্রদর্শন করেছে Fast-9।

“‘Hobbs’ কে আর দেখা যাবে না ফাস্ট এন্ড ফিউরিয়াসে, দেখুন বিস্তারিত”-এ 1-টি মন্তব্য

Leave a Reply