ফ্রী ফায়ার গেমের নতুন চরিত্র ক্রোনো কেমন

ফ্রী ফায়ার গেমের নতুন চরিত্র ক্রোনো
Picture Credit-Wikimedia Commons

ফ্রী ফায়ার গেমের নতুন চরিত্র ক্রোনো

মোবাইল গেমিং এর শীর্ষ তালিকায় যে গেমগুলি বর্তমানে রয়েছে তার মধ্যে ফ্রী ফায়ার অন্যতম। জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম গুলির মধ্যে এটি একটি বহুল জনপ্রিয় গেম। গেমটি সময়ের সাথে সাথে অনেক উন্নতি করেছে। গেমটির বর্তমানে ৫০০ মিলিয়নের বেশি ডাউনলোড। প্রত্যেক সিজনে গেমটিতে আরো অনেক নতুন নতুন সংযোজন করেছে ফ্রী ফায়ার। ৪.৩ তারা রেটিং প্রাপ্ত এই গেমটির সঙ্গে অন্যান্য কিছু ব্যাটেল রয়েল গেম এর সামান্য মিল থাকলেও এই গেমের আকর্ষণীয় চরিত্রগুলি (charecter) এই গেমের স্বতন্ত্র কে বেশি করে তুলে ধরে। 

ফ্রি ফায়ার গেমের মধ্যে এমন কিছু চরিত্র এনেছে যা গেমটিতে খেলার আকর্ষণ বাড়িয়ে দেয়। ফ্রি ফায়ার গেমে এমন বেশ কয়েকটি চরিত্র রয়েছে। প্রত্যেকটি চরিত্রের কিছু বিশেষ ক্ষমতা থাকে। প্রত্যেকটি চরিত্রের আলাদা আলাদা ক্ষমতা গেমিং কে আরো উন্নত ও আকর্ষণীয় করে তোলে। সম্প্রতি আরও একটি চরিত্র ফ্রি ফায়ারে এসেছে, চরিত্রটির নাম হল ক্রোনো (chrono)। 

আরও পড়ুন- অপেক্ষার অবসান। FAU-G আসতে চলেছে এই জানুয়ারী মাসেই

কেমন এই ক্রোনো চরিত্রটি

এই চরিত্রটি জনপ্রিয় ফুটবলার রোনাল্ডোর নামে তৈরি করা হয়েছে। ক্রোনো চরিত্রটির যে বিশেষ ক্ষমতা রয়েছে তা হলো খেলার সময় চরিত্রটির ওপর একটা সুরক্ষা বলয় তৈরি করা যায়। এই বলয়ের মধ্যে থাকলে শত্রুর আক্রমণের হাত থেকে কিছু সময়ের জন্য রক্ষা পাওয়া যায়। এই বলয় ভাঙতে চাইলে ৬০০ ড্যামেজ (Damage) পর্যন্ত গুলি চালাতে হবে। 

এই সুরক্ষা বলয়টির মধ্যে ক্রোনো চরিত্রের পাশাপাশি নিজের দলের অন্যান্য সদস্যরাও সুরক্ষিত থাকবে।এছাড়াও চরিত্রটির সাহায্যে দৌড়ানোর ক্ষমতা ৩০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পাবে। এর আরেকটি ক্ষমতা হলো এই চরিত্রের গতিবিধি অর্থাৎ নড়াচড়া ১৫ শতাংশ বৃদ্ধি পাবে। প্রথমবার চরিত্রের ক্ষমতা ব্যবহার করলে তার কয়েক সেকেন্ড পর আবার ক্ষমতা ব্যবহার করা যায়। অনেক গেমাররাই পছন্দ করেছে এই চরিত্রটি কে। 

Previous articleঅপেক্ষার অবসান। FAU-G আসতে চলেছে এই জানুয়ারী মাসেই
Next articleঅবশেষে Ps5 মুক্তি পেতে চলেছে ভারতে

1 COMMENT

Leave a Reply