কত লোক BGMI গেমটি ইনস্টল করেছেন? প্রতিদিন কত লোক খেলে গেমটি?

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া: ২ জুলাই গেমটি সম্পূর্ণভাবে প্লে-স্টোরে লঞ্চ হওয়ার পর এখনো পর্যন্ত কত লোক গেমটি ইন্সটল করেছে বা রেজিস্টার করেছে? প্রতিদিন কত খেলোয়ার গেমটি খেলেন? সেটারই তথ্য এবার ক্রাফটন তাদের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করল। গেমটি প্লে-স্টোরে আসার পূর্বে যখন প্রি-রেজিস্ট্রেশন পর্বে ছিল তখন ক্রাফটন ঘোষণা করেছিল যে ২০ মিলিয়ন খেলোয়ার গেমটি রেজিস্টার করেছে।

কিন্তু গেমটি প্লে-স্টোরে আশার পর এখনো পর্যন্ত ৩৪ মিলিয়ন খেলোয়াড় BGMI গেমটি ইনস্টল করেছেন এছাড়া কোম্পানির তরফ থেকে আরও জানানো হয়েছে প্রতিদিন প্রায় ১৬ মিলিয়ন খেলোয়ার গেমটি উপভোগ করেন। প্রসঙ্গত BGMI এখনো পর্যন্ত ios ভার্সনে প্রকাশিত হয়নি, অর্থাৎ এই তথ্য শুধুমাত্র যারা এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করে তাদের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। ভবিষ্যতে যে আরো খেলোয়াড় এই গেমের সাথে জুড়বে সেটা আর বলার অপেক্ষা রাখেনা।

আরো পড়ুন- ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার পরবর্তী ‘সিজন ২০’ আসতে চলেছে খুব শীঘ্রই, কি কি থাকছে?

প্লে-স্টোরে গেমটি প্রকাশিত হবার পর ‘Top Free Action Games’ এরমধ্যে বর্তমানে ১ নম্বর স্থান দখল করে আছে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া। ৪.৬ রেটিং দেওয়া হয়েছে এখনো পর্যন্ত এই BGMI গেমটি কে। ২০২০ সালে ভারতে পাবজি নিষিদ্ধ হওয়ার পর থেকে, এই গেমটির প্রতি উত্তেজনা তুঙ্গে ছিল। দীর্ঘ প্রতীক্ষার পর ক্রাফটন ভারতীয় ভার্সন ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চ করে ২ জুলাই, ২০২১।

ইতিমধ্যে ক্রাফটন BGMI এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ‘Launch Party’ আয়োজন করেছিল। যেখানে ভারতের জনপ্রিয় গেমিং কনটেন্ট ক্রিয়েটাররা অংশগ্রহণ করে ৮ জুলাই। দু-দিনে দুটি লাইভ স্ট্রিমে মোট ১৪ মিলিয়ন ভিউ রয়েছে ২ টি ভিডিওতে। ভবিষ্যতে ক্রাফটন ভারতে গেমটির অগ্রগতির জন্য esports টুর্নামেন্ট আয়োজন করবে।

“কত লোক BGMI গেমটি ইনস্টল করেছেন? প্রতিদিন কত লোক খেলে গেমটি?”-এ 1-টি মন্তব্য

Leave a Reply