দেখুন বিরাট অনুষ্কার মেয়ের ছবি। না চাইতেও শেয়ার করলেন তার ছবি

ভামিকা কোহলি: এ বছরের জানুয়ারি মাসে বিরাট কোহলি অনুষ্কা শর্মা প্রথম কন্যা সন্তান জন্মগ্রহণ করে। যার নাম তারা দিয়েছেন ভামিকা কোহলি। কিন্তু জন্মের পরেই এই দম্পতি ঘোষণা করেছিল যে তারা তাদের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবে না। তাদের মেয়ে যতদিন না সোশ্যাল মিডিয়া বুঝতে শেখে এবং সে যদি চায় তবেই তার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হবে।

কিন্তু না চাইতেও যেন পরোক্ষভাবে তারা তাদের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে। যদিও এখনো পর্যন্ত ভামিকা কোহলির মুখের ছবি প্রকাশিত হয়নি। এবার অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তাদের মেয়ের ছবি প্রকাশ করল। কিন্তু কোনো ছবিতেই তাদের মেয়ের মুখ দেখা যাচ্ছেনা। ছবি গুলি চতুরতার সাথে এমন ভাবেই তোলা হয়েছে। নিচে সেই ছবিগুলি দেওয়া হল।

আরো পড়ুন- SL VS IND 2021: পরিবর্তন হলো সিরিজের সময়সূচি

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে অনুষ্কা শর্মা ক্যাপশনে লিখেছেন, “তার একটি হাসি আমাদের পুরো জীবন কে বদলে দিতে পারে!” এছাড়া তাদের মেয়ের ৬ মাস পূর্তি উপলক্ষে তারা একটি কেকও কেটেছে। বর্তমানে বিরাট কোহলি এবং তার পরিবার ইংল্যান্ডে রয়েছে। WTC ফাইনাল খেলার পর সম্পুর্ন ভারতীয় দল ইংল্যান্ডের রয়েছে, ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য। এরই মাঝে ক্রিকেটারদের ছুটি দেওয়া হয়েছে তাদের পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য। যা প্রত্যেক ক্রিকেটার সম্পূর্ণভাবে উপভোগ করছে।

Instagram source- Anushka Sharma

“দেখুন বিরাট অনুষ্কার মেয়ের ছবি। না চাইতেও শেয়ার করলেন তার ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply