SL VS IND 2021: পরিবর্তন হলো সিরিজের সময়সূচি

SL VS IND 2021: পরিবর্তন হলো শ্রীলঙ্কা বনাম ভারত সিরিজের সময়সূচি। ১০ জুলাই বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সাংবাদিক বিবৃতি জারি করে খবরটি প্রকাশ করেছে। প্রসঙ্গত ১৫ জুলাই থেকে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন পরিবর্তিত সময় অনুযায়ী ১৮ জুলাই থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।

বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে মাননীয় সেক্রেটারি জয় শা বলেছেন যে, “আমরা বুঝতে পারি যে পরিস্থিতিগুলি অপ্রত্যাশিত, তবে আসন্ন সিরিজটি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিসিসিআই এই কঠিন সময়ে শ্রীলঙ্কা ক্রিকেটকে পূর্ণ সমর্থন করবে। আমাদের মেডিকেল টিম SLC-তে ডাক্তারদের দলের সাথে অবিচ্ছিন্নভাবে যোগাযোগ করে এবং একসাথে সমস্ত সুরক্ষা প্রোটোকল অনুসরণ করে যা সিরিজটি চলতে সহায়তা করবে। আমরা আত্মবিশ্বাসী যে উভয় দেশ আগামী দিনগুলিতে একটি উত্সাহী অনুষ্ঠান উপস্থাপন করবে এবং আমরা কিছু উত্তেজনাপূর্ণ ক্রিকেটের অপেক্ষায় আছি।”

SLC CEO বলেছেন যে, “আমাদের দীর্ঘদিনের সম্পর্কের সময়ে পরিস্থিতি বোঝার জন্য এবং এই মুহুর্তে আমাদের সাথে সহযোগিতা করতে সম্মত হওয়ার জন্য আমরা বিসিসিআইয়ের কাছে কৃতজ্ঞ।”

শ্রীলঙ্কান ক্রিকেটের ডেটা অ্যানালিটিক্স ও তাদের ব্যাটিং কোচের কোভিড পজিটিভ রিপোর্ট আশায় সিরিজের সূচিতে এই পরিবর্তন করা হয়েছে। ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে মোট ৬ টি ম্যাচ শ্রীলংকার কলম্বোতে আয়োজিত হবে।

আরো পড়ুন- শ্রীলঙ্কায় দ্বিতীয় সারির দল পাঠিয়ে অপমানিত করেছে ভারত

শ্রীলঙ্কা বনাম ভারত একদিনের সিরিজ ২০২১

প্রথম ওয়ানডে- ১৮ জুলাই
দ্বিতীয় ওয়ানডে- ২০ জুলাই
তৃতীয় ওয়ানডে- ২৩ জুলাই

শ্রীলঙ্কা বনাম ভারত t20 সিরিজ ২০২১

প্রথম টি-টোয়েন্টি- ২৫ জুলাই
দ্বিতীয় টি-টোয়েন্টি- ২৭ জুলাই
তৃতীয় টি-টোয়েন্টি- ২৯ জুলাই

Leave a Reply