”আপনাকেই অনুসরণ করছি” ঋষভ পন্ত বললেন সেহবাগ কে। শুভেচ্ছার বন্যা ক্রিকেটমহলে

ভারত ইংল্যান্ড টেস্ট সিরিজ ২০২১

আমেদাবাদ: আমেদাবাদ স্টেডিয়াম ভারত ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচে দুরন্ত সেঞ্চুরি করলেন ঋষভ পন্ত যে পিচে কোহলি, রুটের মতো খেলোয়াড়রা পরাস্ত, সেখানে দাঁড়িয়ে মাত্র ১১৮ বলে শতরান করে সমগ্র ক্রিকেটমহলের প্রশংসা অর্জন করলেন ঋষভ পন্ত।

ঋষভ পন্থের সেঞ্চুরি নিয়ে কে কি বললেন। দেখে নিন

সৌরভ গাঙ্গুলী:- সৌরভ গাঙ্গুলী টুইটারে লিখেছেন যে “সে কত ভালো ব্যাটসম্যান, চাপের মধ্যে অবিশ্বাস্য পারফরম্যান্স। আসন্ন বছর গুলোতে সমস্ত বিভাগে সর্বকালের সেরা হতে হবে। এই রকমই আক্রমণাত্মক পদ্ধতিতে ব্যাটিং করবে, এই জন্যই তুমি সবার চেয়ে আলাদা এবং ম্যাচ বিজেতা হবে।”

“এটা আমার কাছে অনেক বড় বার্তা তোমার কাছ থেকে পাওয়া, আমি আমার সেরাটা দেব”- ঋষভ পন্থ

অ্যাডাম গিলক্রিস্ট:- “এটি কেবলমাত্র কত রান করছো তাই নয় কিন্তু কোন সময়ে করছ। যখন দলের সবচেয়ে বেশি প্রয়োজন তখন তুমি সত্যিকারের ম্যাচ বিজেতা। তোমার দিকে লক্ষ্য রাখছি”

“আপনার কাছ থেকে পাওয়া সবচেয়ে বড় প্রশংসা। বছরের পর বছর আপনাকে দেখে অনেক শিখেছি”- ঋষভ পন্থ

বীরেন্দ্র শেহবাগ:- “আমি দেখছি ঋষভ পন্ত রিভারসুইপ মেরে অ্যান্ডারসনকে চার মারছে এবং তারপর ৬ মেরে শতরান সম্পন্ন করল। এটাই আমার ছেলে।”

ঋষভ পন্থ শেহবাগের টুইটারের পরিপেক্ষিতে লেখেন যে “আপনাকেই অনুসরণ করছি, ভীরু পাজি। সেরাদের থেকেই শিখেছি।”

রাজীব শুক্লা- বিসিসিআইয়ের সহ সভাপতি রাজীব শুক্লা টুইটারে লিখেছেন যে “দারুণ চিত্তাকর্ষক ইনিংস এবং চমৎকার শতরান ঋষভ পন্থের। ভারতীয় দলের ভালো প্রচেষ্টায় দ্বিতীয় দিনেও আধিপত্য বিস্তার ভারতের।”

সুরেশ রায়না:- “কি দুর্দান্ত ইনিংস ঋষভ পন্থের। অসাধারণ খেলেছ ভাই।”

আরো পড়ুন- মুক্তি পেল সাইনা নেওয়ালের বায়োপিকের টিজার। দেখে নিন

উপরের পাঁচটি নাম ছাড়াও অভিনেতা রণদীপ হুডা, মোহাম্মদ কাইফ, শিখর ধাওয়ান, নবদীপ সাইনি, মনোজ তেওয়ারি, চেতন শর্মা, কুনাল পান্ডিয়া ইত্যাদির খেলোয়াড়রা শুভেচ্ছা জানিয়েছেন ঋষভ পন্থ কে।

দ্বিতীয় দিনে ঋষভ যখন ব্যাট করতে নামে তখন ভারত ৮০ রানে ৪ উইকেট ছিল। সেখান থেকে অশ্বিন ওয়াশিংটন সুন্দরের সাথে পার্টনারশিপ তৈরি করে ভারতকে ভালো জায়গায় নিয়ে যায়। পন্থ ১০১ রান করে ১১৮ বলে যার মধ্যে তার ১৩টি চার ও ২টি ছয় রয়েছে। বর্তমানে ভারতের ১০০ এর বেশি লিড রয়েছে ম্যাচে।

Leave a Reply