আইপিএল 2021: সেপ্টেম্বর মাসে হবে বাকি খেলাগুলো, কোথায়, কিভাবে। দেখুন বিস্তারিত

ভারতে আইপিএল প্রেমীদের জন্য সুখবর সেপ্টেম্বর-অক্টোবর মাসে হতে পারে আইপিএলের দ্বিতীয় পর্ব। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী সেপ্টেম্বরের 15 থেকে অক্টোবর মাসের 15 তারিখ পর্যন্ত ফাঁকা সময়তেই UAE-তে আইপিএল 2021 এর বাকি ম্যাচগুলো আয়োজন করা হবে।

আইপিএল 2021 দ্বিতীয় পর্ব

29শে মে বিসিসিআই একটি বৈঠক ডেকেছে যেখানে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। প্রসঙ্গত ইংল্যান্ডে 5 ম্যাচের টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝামাঝি সময়ে আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজনের চেষ্টা করছে বিসিসিআই। TOI প্রতিবেদন অনুযায়ী বিসিসিআই চেষ্টা করছে যে, ইংল্যান্ডে সংঘটিত 5 টেস্ট ম্যাচ সিরিজের মধ্যে দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে যে 9 দিনের গ্যাপ রয়েছে সেটি কমানোর। যাতে তারা একটু বেশি সময় পায় আইপিএলের বাকি 30 টা ম্যাচ আয়োজনের জন্য। এ বিষয়ে তারা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করবে বলে জানা গিয়েছে।

আরো পড়ুন- WTC ফাইনালে উইকেটকিপার রূপে কার সুযোগ পাওয়া উচিত বললেন ঋদ্ধিমান সাহা

যেহেতু 30 দিন সময় রয়েছে তাই 30 ম্যাচ আয়োজন করা খুব একটা বড় ব্যাপার নয়। কিন্তু 18 অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ চালু হবার কথা আছে। সেই কারণেই যেহেতু নকআউট পর্বে 4টি দল থাকবে ফলে বাকি ফ্র্যাঞ্চাইজির বিদেশি খেলোয়ারদের ছেড়ে দেওয়া হবে নিজের দেশের ক্যাম্পে যোগদানের জন্য। এইরকমই কিছুটা ব্লু-প্রিন্ট তৈরি করা হতে পারে।

18 ই অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সম্ভাবনা আছে ভারতে। যদিও ভারতে বর্তমানে অতিমারির পরিস্থিতির জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ সরে যাওয়ার চূড়ান্ত সম্ভাবনা রয়েছে। ভারতের যদি বিশ্বকাপ আয়োজন সম্ভব না হয় তবে, দ্বিতীয় দেশ হিসাবে UAE প্রথম পছন্দ হতে পারে।

“আইপিএল 2021: সেপ্টেম্বর মাসে হবে বাকি খেলাগুলো, কোথায়, কিভাবে। দেখুন বিস্তারিত”-এ 3-টি মন্তব্য

Leave a Reply