জাহ্নবী কাপুরের অত্যাশ্চর্য ফটোশুট মালদ্বীপে। দেখুন সেই ছবি গুলি

জাহ্নবী কাপুরের অত্যাশ্চর্য ফটোশুট মালদ্বীপে। দেখুন সেই ছবি গুলি

বলিউডে জাহ্নবী কাপুর এখন খুবই একটি চর্চিত মুখ। প্রায়সই তাকে খবরের শিরোনামে দেখা যায়, ইনস্টাগ্রামে বিভিন্ন সময়ে তার ফটোশুটের ছবি প্রকাশ করা হয়। সেরকমই একটি উষ্ণতা পূর্ণ ছবি নিচে দেওয়া হল, বর্তমানে মালদ্বীপে জাহ্নবী কাপুর ছুটি কাটাচ্ছেন।

এই বলিউড স্টার এর 2018 সালে হিন্দি সিনেমায় অভিষেক হয় ‘ধড়ক‘(Dhadak) সিনেমার মাধ্যমে। সেই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ইশান কাটরা, দু-জনেই এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়। এছাড়াও তিনি 2020 সালে ‘ঘোস্ট স্টোরিসে‘ অভিনয় করেছেন, এটি একটি ওয়েবসিরিজ ছিল যা নেটফ্লিক্সে প্রকাশ করা হয়। ওই বছরই গঞ্জন সাক্সেনা– দ্য কার্গিল গার্ল সিনেমাতে প্রধান চরিত্র ছিলেন জাহ্নবী কাপুর।

তার শেষ সিনেমা হল ‘রুহি‘(Roohi) যা বিশেষত একটি হরর ফিল্ম। ছবিটি বক্স-অফিসে যথেষ্ট ভাল ফলাফল করে। সিনেমাতে জাহ্নবীর বিপরীতে ছিলেন রাজকুমার রাও ও বরুন শর্মা। তার ভবিষ্যতে আগত ছবি গুলি হল দস্তানা-2 (Dostana-2), যে সিনেমার প্রডিউসার হলেন করন জোহর। এই সিনেমাতে হিরোর চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। এছাড়াও ‘গুড লাক জেরি‘ (Good luck Jerry) নামে একটি সিনেমাতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করবেন।

আরো পড়ুন- বলিউডে অভিষেক হচ্ছে শানায়া কাপুর। ঘোষণা করল করণ জোহর

জাহ্নবী কাপুরের ইনস্টাগ্রামের ছবি

Instagram source- jhanvi Kapoor

Previous articleভারতের এক অদ্ভুত কারাগার সমুদ্রের মধ্যে। কালাপানির জেল কাকে বলা হয়
Next articleঅভূতপূর্ব আবিষ্কার! ৪৫ হাজার বছরের মানুষের কঙ্কাল আবিষ্কার করলেন বিজ্ঞানীরা
আমরা Extra Gyaan এর সদস্যরা পেশাগতভাবে ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমরা ইন্টারনেট, প্রযুক্তি, নাসা, মহাকাশের বিভিন্ন তথ্য, শিক্ষাগত দিক ও খেলাধুলার বিষয়ে নিবন্ধ লিখে থাকি সম্পূর্ণ বাংলা ভাষায়। আমাদের উদ্দেশ্য হলো বাংলা ভাষায় আপনাদের সামনে সেরা তথ্য তুলে ধরা।

Leave a Reply