হাসপাতালে ভর্তি কে এল রাহুল। কারণ জানাল পাঞ্জাব কিংস

আইপিএলের 2021 খবর: হঠাৎই দুঃসংবাদ পাঞ্জাব শিবিরে অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হল পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের পূর্বে উদ্বেগ বাড়ল পাঞ্জাব শিবিরে।

তলপেটে ব্যথার কারণে তাকে হাসপাতালে ভর্তি করতে হয় বলে জানা গিয়েছে। টুইটারে পাঞ্জাব কিংস খবরটি প্রকাশ করেছে, সেখানে লেখা হয়েছে যে “গতকাল রাতে কে এল রাহুল তল পেটে তীব্র ব্যথার অভিযোগ করেছিলেন এবং ওষুধে সাড়া না দেওয়ার ফলে তাকে আরও জরুরি পরীক্ষার জন্য হসপিটালে নিয়ে যাওয়া হয়েছিল। যেখানে প্রকাশ পেয়েছে যে তার তীব্র অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়েছে। এটি সার্জারির মাধ্যমে সমাধান করা হবে এবং সুরক্ষা ব্যবস্থার জন্য তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে”।

Twitter source- @PunjabKingsIPL

আরো পড়ুন- ক্রিকেট না বিনোদন। ধাওয়ান ও কার্তিকের কান্ড দেখুন একবার

বর্তমান 2021 আইপিএলে কমলা টুপির মালিক হলেন রাহুল। ৭ টি ম্যাচে এখনো পর্যন্ত ৩৩১ রান করেন তিনি, রানের গড় ৬৬.২০। শেষ ম্যাচে RCB-র বিরুদ্ধে রাহুল ৫৭ বলে ৯১ রান করে একা হাতেই পাঞ্জাবকে জয়ের পথে নিয়ে যায় এবং শেষ চারে যাওয়ার আশা বজায় রাখে। বর্তমান আইপিএল পয়েন্ট তালিকায় ৫ নম্বরে রয়েছে পাঞ্জাব।

দিল্লি ম্যাচের জন্য অধিনায়কের ভার দেওয়া হয়েছে ময়ানক আগারওয়াল কে। এখন দেখার বিষয় রাহুল এই আইপিএলে আর খেলার সুযোগ পায় কিনা। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গিয়েছে।

Leave a Reply