KRAFTON-এর নতুন মোবাইল গেম PUBG NEW STATE, প্রকাশ পেলো ট্রেলার ও ফিচারস গুলি

সাউথ কোরিয়ান গেমিং কোম্পানি Krafton, যেটি জনপ্রিয় PUBG Pc-এর নির্মাতা। এবার সেই গেমিং কোম্পানি তরফ থেকেই ঘোষণা করা হয়েছে নতুন একটি মোবাইল গেমের, যেটির নাম পাবজি নিউ স্টেট (PUBG NEW STATE)। এই নতুন মোবাইল গেমটির একটি ট্রেলারও আজ প্রকাশ করা হয়েছে Krafton এর তরফ থেকে।

KRAFTON-এর নতুন মোবাইল গেম PUBG NEW STATE

PUBG NEW STATE গেমটি একটি ফিউচারিস্টিক গেম হবে বলে জানানো হয়েছে। যেখানে এই গেমটি আপনাকে নিয়ে যাবে ২০৫১ সালে এবং ব্যবহার করার সুযোগ দেবে নানান ভবিষ্যতের সরঞ্জামগুলি, যেমন আগ্নেয়াস্ত্র, যানবাহন আরো অনেক কিছু। এটির pre-registration ইতিমধ্যেই প্লে-স্টোরে উপলব্ধ। যদিও ভারতীয়দের জন্য এটির pre-registration এখনো চালু করা হয়নি এবং আপনি হয়তো এটি প্লে-স্টোরে খুঁজে নাও পেতে পারেন। তবে খুব শীঘ্রই এটি ভারতীয় প্লে-স্টোরে উপলব্ধ করে দেওয়া হবে বলে আশা করা যায়।

আরো পড়ুন – Whatsapp-এর নতুন আপডেট, থাকছে লগআউটের সুবিধা

PUBG NEW STATE এর অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অর্থাৎ টুইটার, ফেসবুক ও বাকিগুলি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে জানানো হয়, এই গেমটি Krafton দ্বারা সম্পূর্ণভাবে নির্মিত, (যেখানে চিনা কম্পানি Tencent কোনো ভাবে যুক্ত নয়) যারা player unknown battleground নামক ব্যাটেল রয়েল গেম টির প্রধান নির্মাতা। এটি ২০২১ সালের মধ্যেই আসতে চলেছে এবং এটির সবথেকে আকর্ষণীয় ব্যাপারটি হলো, এই গেমটির গ্রাফিক্স। যা মোবাইল গেমিং-এ নতুন এক মাত্রা যোগ করবে।

গেমটির ফিচারস:


আল্ট্রা রিয়ালিস্টিক গ্রাফিক্স:
গেমটি ফিচারগুলোর বর্ণনা দিতে গেলে সবার প্রথমে বলতেই হবে গেমটির গ্রাফিক্সের কথা। গেমটি তে ব্যবহৃত নতুন প্রযুক্তি ও আল্ট্রা রিয়ালিস্টিক গ্রাফিক্স মোবাইল গেমিং এর অভিজ্ঞতাকে চরম মাত্রায় পৌঁছে দেবে বলে জানানো হয়েছে।

নেক্সট জেনারেশন সারভাইভাল ফিচার:
গেমটি তে যুক্ত হচ্ছে নতুন একটি ফিচার যেটির নাম নেক্সট জেনারেশন সারভাইভাল ফিচার। তবে নতুন এই ফিচার সম্পর্কে বিস্তারিত জানা যাবে গেমটি লঞ্চ হওয়ার পরেই।

PUBG NEW STATE
image via @PUBG_NEWSTATE twitter

ফিউচারিস্টিক ওয়েপন্স:
গেমটিতে থাকবে অনেক ধরনের আগ্নেয়াস্ত্র যেগুলি অবশ্যই ভবিষ্যতের কথা মাথায় রেখেই তৈরি। শুধু তাই নয় থাকছে আরো অনেক সরঞ্জাম যেমন ড্রোন, কমব্যাট রোল ইত্যাদি। এই গেমটির ম্যাপ ৮x৮ বর্গ কিলোমিটার বিস্তৃত। যেখানে ম্যাপটি কে সাজানো হয়েছে ফিউচারিস্টিক ভাবে এবং যাতায়াতের জন্য ভবিষ্যতের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে ফিউচারিস্টিক যানবাহনগুলো।

PUBG NEW STATE
image via @PUBG_NEWSTATE twitter

গেমটির নতুন নতুন ফিচারস গুলোর সাথেই পাওয়া যাবে বাস্তববাদী ও গতিশীল আগ্নেয়াস্ত্র ব্যবহারের অভিজ্ঞতা। নতুন এই গেমটি পূর্বের পাবজি মোবাইল গেমটির ইউনিভার্স-এর সম্প্রসারণ ঘটাবে।

২৫শে ফেব্রুয়ারি Krafton এর তরফ থেকে এই গেমটির ট্রেলার রিলিজ করা হয়েছে। আশা করা হচ্ছে যেহেতু এই গেমটির সাথে চিনা কম্পানি Tencent এর কোনোভাবেই যোগ নেই এবং গেমটি সাউথ কোরিয়ার ভিডিও গেম কম্পানি Krafton দ্বারা নির্মিত, সেহেতু আগামী সপ্তাহের মধ্যেই এটির pre-registration ভারতে উপলব্ধ হয়ে যেতে পারে।

“KRAFTON-এর নতুন মোবাইল গেম PUBG NEW STATE, প্রকাশ পেলো ট্রেলার ও ফিচারস গুলি”-এ 3-টি মন্তব্য

Leave a Reply