ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল লোগো প্রকাশ করলো Krafton

দক্ষিণ কোরিয়ার অন্যতম গেমিং কোম্পানি ক্রফটন (Krafton) অবশেষে ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার (Battleground Mobile India) অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গেমটির লোগো প্রকাশ করেছে আজ। যা তোলপাড় করেছে পাবজি মোবাইল প্রেমী এবং গেমারদের।

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া

প্রত্যেক পাবজি মোবাইল গেম প্রেমীরাই গত কয়েক মাস ধরে অপেক্ষায় ছিল অফিশিয়াল যেকোনো আপডেটের জন্য। যা এতদিন পর্যন্ত অধরাই ছিল। আর সেই সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়েছে ক্রফটন। গতকাল প্রকাশ করা গেমটির টিজার এবং আজ প্রকাশ পাওয়া গেমটির লোগো বর্তমানে ইউটিউব চ্যানেলের ট্রেন্ডিং-এ রয়েছে।

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল লোগো প্রকাশ করলো Krafton
#INDIAKABATTLEGROUND
Image credit- battleground mobile India

আরো পড়ুন -Big News: পাবজি মোবাইল ইন্ডিয়া প্রকাশ করল অফিশিয়াল টিজার

ভারত তথা সারা বিশ্বের অন্যতম জনপ্রিয় এই গেম গত বছর ব্যান করা হয় ভারত সরকারের তরফ থেকে। পুনরায় আবার গেমটি ভারতে আসতে চলেছে, যে কারণে গেমটি কে নিয়ে উত্তেজনা একেবারে শিখরে। গেমটির জন্য নতুনভাবে তৈরি করা হয়েছে একটি ওয়েবসাইট। অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রামের সমস্ত পুরনো ছবি ও ভিডিও সরিয়ে নেওয়া হয়েছে। একেবারে নতুন ভাবে এবং নতুন নামে সবার সামনে নিয়ে আসা হয়েছে গেমটিকে। যেখানে পাপজির নাম উল্লেখ করা হয়নি কোনো জায়গায়।

নতুন ওয়েবসাইটে যুক্ত হয়েছে প্রাইভেসি পলিসি এবং শর্তাবলী। যেখানে জানানো হয়েছে গেমটি একটি প্রাপ্ত বয়স্কদের গেম হবে। ১৮ বছরের নিচে গেমটি খেলার অনুমতি নেই। ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়া নতুন ‘BATTLEGROUND MOBILE INDIA-Logo Reveal’ ভিডিওটি আরো একবার বুঝিয়ে দিল ভারতে খুব শিগগিরই গেমটি প্রকাশ পেতে চলেছে। উল্লেখ্য, বর্তমানে ভিডিওটি ইউটিউব ট্রেন্ডিং এ তৃতীয় স্থানে রয়েছে।

Leave a Reply