বিয়ের সমস্ত প্ল্যানিং তৈরি এখনই। নিজেই প্রকাশ করলেন

বর্তমান হিন্দি সিনেমা জগতে তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলো জাহ্নবী কাপুর। সম্প্রতি প্রকাশিত Peacock ম্যাগাজিনে একটি ইন্টারভিউতে তিনি তাঁর স্বপ্নের বিয়ে কেমন হতে চলেছে সেটি প্রকাশ করেন। তিনি বিয়েতে কী পড়বেন, মেহেন্দিতে কোন ড্রেস পড়বেন, বিয়ে কোথায় হবে, রিসেপশন কোথায় হবে, বর কেমন চান ইত্যাদির উত্তর দিয়েছেন তিনি।

বিয়ের জায়গা থেকে ডেকোরেশন সবই এখনই ঠিক করে রেখেছেন তিনি। বিয়ের প্রসঙ্গে তিনি বলেন জাঁকজমক ভাবে নয় খুব সাধারণ ও মৌলিক রীতি মেনেই তিনি অনুষ্ঠান করতে চান। বিয়ে অনুষ্ঠান আয়োজিত হবে তিরুপতিতে। সংগীত ও মেহেন্দি হবে ভারতের তামিলনাড়ু রাজ্যের মাইলাপুরে, যা সম্ভবত শ্রীদেবীর পুরনো বাড়ি। ব্যাচেলর পার্টি আয়োজন করতে চান ইতালির সমুদ্রতীরবর্তী কেপ্রি নামক দ্বীপে।

PicsArt 08 02
Image credit- Jhanvi Kapoor (Instagram)

অতিরিক্ত কোনো রিসেপশন পার্টি আয়োজন করা হবে না। তার বিয়ের অনুষ্ঠান মোমবাতি ও মগ্রাস দ্বারা সুসজ্জিত থাকবে। তার বিবাহ অনুষ্ঠান দীর্ঘস্থায়ী হবে না, দুই দিনের মধ্যে তিনি সম্পন্ন করতে চান। বউয়ের সঙ্গে কারা থাকবে? প্রসঙ্গে তিনি বলেন, বন্ধু তানিশা, দিদি অংশুলা কাপুর ও বোন খুশি কাপুর। তিনি আরো বলেন বিয়ের দিন বোন খুশি কাপুর ও বাবা আবেগপ্রবণ থাকবে ফলে দিদি অংশুলা সমস্ত কিছু দেখাশোনা করবে।

আরো পড়ুন- ‘Hobbs’ কে আর দেখা যাবে না ফাস্ট এন্ড ফিউরিয়াসে, দেখুন বিস্তারিত

বিয়ের দিন তিনি কাঞ্জিবরন বা পাতু পাওয়াদাই শাড়ি পরবেন, যে শাড়ির রং সোনালী হবে। তার মেহেন্দির পোশাক হবে পিংক রঙের, ও সংগীতের পোশাক হবে হলুদ রঙের। বর প্রসঙ্গে তিনি বলেন, “বর আশা করি একজন বিবেকবান মানুষ হবে কারণ আমি এখনও তাদের একজনের সাথে এখনো দেখা করিনি, তবে খুব তাড়াতাড়ি পাব।”

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে জাহ্নবী কাপুরের বলিউডে অভিষেক হয়। এছাড়া ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, নেটফ্লিক্স সিনেমা ‘ঘোস্ট স্টোরি’, রুহি সিনেমাতে এই অভিনেত্রীকে দেখা গেছে। ২০২১ সালে ‘গুড লাক জেরি’ নামক সিনেমাতে তিনি অভিনয় করেছেন এবং যে সিনেমা শুটিং সম্পন্ন হয়ে গিয়েছে। এছাড়া ‘দোস্তানা-২’ সিনেমাতে তাকে অভিনয় করতে দেখা যাবে, যার অপরদিকে অভিনয় করবেন অক্ষয় কুমার।

Leave a Reply