ভারতীয় দলের নতুন জার্সিতে MS ধোনি, কিন্তু কেন

সম্প্রতি ইন্টারনেটে একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমান ভারতীয় দলের জার্সি পড়ে থাকতে। ছবিতে ধোনির সঙ্গে বলিউডের খ্যাতনামা পরিচালক ফারা খানকে দেখা যাচ্ছে। কিন্তু হঠাৎ ভারতীয় দলের নতুন জার্সিতে কেন MS ধোনি?।

ফারা খান ইনস্টাগ্রমে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “MS ধোনিকে আজ একটি বিজ্ঞাপনের জন্য পরিচালনা করলাম। কি আশ্চর্যজনক লোক.. এত সময়নিষ্ঠ, একদম মাটির মানুষ। হাসিমুখে সবার সাথে ছবি তোলেন.. আমি একজন তার ফ্যান।” ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। MS ধোনির অনুগামীরা পোস্টটিতে কমেন্ট ও ভালোবাসা দেখিয়েছেন। বলিউড অভিনেতা রণবীর সিং পোষ্টের নিচে কমেন্ট করেছেন যে, “তিনিই সবার সেরা” এবং এর সাথে অনেক হার্ট ইমোজি।

প্রসঙ্গত একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য এমএস ধোনি ভারতীয় দলের জার্সি টি পড়েছিলেন। যে বিজ্ঞাপনের পরিচালনা করেছেন বলিউড ডিরেক্টর ফারা খান। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি কৃতিত্ব ফারা খান ডাববু রত্নানী কে দিয়েছেন, যিনি একজন অন্যতম ফটোগ্রাফার। ২০২১ সালে আইপিএল মাঝপথে বন্ধ হয়ে যাওয়ার পর মহেন্দ্র সিং ধোনি তার পরিবার ও বন্ধুবান্ধবের সাথে সময় কাটাচ্ছেন।

আরো পড়ুন- ওয়াশিংটন সুন্দর ও শুভমান গিলের পরিবর্তন পাঠাচ্ছে বিসিসিআই

আগামী ১৯ সেপ্টেম্বর UAE-তে পুনরায় আইপিএলের পরবর্তী পর্ব শুরু হচ্ছে যেখানে আবার MS ধোনিকে দেখা যাবে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে। ২০২০ মরশুম CSK এর জন্য খারাপ গেলেও, ২০২১ সালে ধোনির নেতৃত্বে ৭ টি ম্যাচে CSK এর পয়েন্ট সংখ্যা ১০। ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের মধ্যে আইপিএলের দ্বিতীয় পর্বের সূচনা হবে।

Instagram source- Farah Khan Kunder

“ভারতীয় দলের নতুন জার্সিতে MS ধোনি, কিন্তু কেন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply