New Electric Scooter: এই স্কুটার চালাতে লাগবেনা কোনো লাইসেন্স

New Electric Scooter: বাজারে আসতে চলেছে নতুন একটি ব্যাটারি চালিত স্কুটার। এই স্কুটার চালাতে লাগবেনা কোন রেজিস্ট্রেশন বা লাইসেন্স।

বর্তমানে ভারতে ইলেকট্রিক গাড়ি, ইলেকট্রিক স্কুটার এবং বাইকের চাহিদা দিনের পর দিন বেড়েই চলেছে। মানুষের চাহিদার উপরে নির্ভর করে বিভিন্ন কোম্পানিগুলি তাদের নতুন ইলেকট্রিক স্কুটার এবং বাইকগুলি নিয়ে এসেছে বাজারে, যেগুলি ভালো মাইলেজ এর সাথে দিচ্ছে দুর্দান্ত ফিচার গুলিও। শুধু মাইলেজ এবং ফিচারই নয় এইসব গাড়িগুলির দামের ক্ষেত্রেও রয়েছে অনেকটাই ফারাক। ঠিক এমনই একটি ইলেকট্রিক স্কুটার বাজারে নিয়ে এসেছে Gemopai Astrid Lite

Gemopai Astrid Lite কোম্পানির তরফ থেকে একটি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করা হয়েছে। এই ইলেকট্রিক স্কুটার চালাতে লাগবে না কোন লাইসেন্স বা রেজিস্ট্রেশনের। নতুন ইলেকট্রিক স্কুটার এর মাইলেজ ৯০ কিলোমিটার মাত্র একবার চার্জেই। এই গাড়িটির মোট তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে যার দাম শুরু ৯২,৩২২ টাকা থেকে ১,১১,১৯৫ টাকার মধ্যে।

আরো পড়ুন -Vayve EVA: Auto Expo ইভেন্টে প্রদর্শিত হল দেশের প্রথম সৌরচালিত ইলেকট্রিক গাড়ি

নতুন ইলেকট্রিক স্কুটারে রয়েছে বিভিন্ন ধরনের ফিচার। এই স্কুটার এর গতিবেগ ৭৫ কিলোমিটার প্রতি ঘন্টা হওয়া সত্ত্বেও এই গাড়ির জন্য লাগবে না কোন রেজিস্ট্রেশন এবং লাইসেন্সের। এছাড়াও এই স্কুটারে থাকছে বিভিন্ন ধরনের মোড যার মধ্যে রয়েছে সিটি মোড, স্পোর্টস মোড এবং ইকনোমি মোড। এছাড়াও এই স্কুটারে ব্লু-টুথ কানেক্টিভিটি, ইউএসবি মোবাইল চার্জিং পোর্ট, সেন্ট্রাল লক ডিজিটাল কালার ডিসপ্লের মত ফিচারগুলো যুক্ত করা হয়েছে।

Leave a Reply