মারকাটারি হেয়ার কাট মহেন্দ্র সিং ধোনির, দেখুন ছবিগুলি

মহেন্দ্র সিং ধোনির নতুন হেয়ার স্টাইল

আবারো নতুন লুকে খবরের শিরোনামে মহেন্দ্র সিং ধোনি। বিশ্ব তথা ভারতে মহেন্দ্র সিং ধোনির অনুগামীর অভাব নেই, নিজে সোশ্যাল মিডিয়ায় একটিভ না থাকলেও তার প্রত্যেকটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয় প্রতি মুহূর্তে। সেরকমই আবারো কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। কিছুদিন পূর্বে MS ধোনির নতুন লুক প্রকাশ্যে আসে, কিন্তু মাত্র কয়েকদিনের মধ্যেই আবারো নিজের হেয়ার স্টাইল পরিবর্তন করলেন MS ধোনি।

ইনস্টাগ্রাম তথা সোশ্যাল মিডিয়ায় তার এই ছবিগুলি ভাইরাল হয়েছে। বর্তমানে মহেন্দ্র সিং ধোনির এই নতুন দাড়ির কাটিং ও হেয়ার স্টাইল তরুণ প্রজন্মের নজর কেড়েছে। স্টাইলিশ বিশেষজ্ঞরা মনে করছেন ধোনির এই নতুন লুক বর্তমান তরুণ সমাজে যথেষ্ট জনপ্রিয় হবে। ভারতের অন্যতম জনপ্রিয় স্টাইলার আলিম হাকিম নিজে ধোনির এই হেয়ার স্টাইল করেছেন এবং তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি গুলো শেয়ার করেছেন।

আর কিছুদিনের মধ্যেই আবারও ভারতের এই প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক কে মাঠে দেখা যাবে। ১৯ সেপ্টেম্বর থেকে আবারো স্থগিত হয়ে যায় আইপিএল পুনরায় শুরু হচ্ছে UAE-তে, যেখানে প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। ২০২১ সালের আইপিএলে CSK যথেষ্ট ভাল প্রদর্শন করেছে ধোনির অধিনায়কত্বে। এখনো পর্যন্ত ৭ ম্যাচে ১০ পয়েন্টে রয়েছে CSK। ধোনিকে আবারো ২২ গজে দেখার জন্য মুখিয়ে রয়েছে ক্রিকেট অনুগামীরা।

আরো পড়ুন- নেটে ধোনিকে সমস্যায় ফেলতে এই স্পিনার, টি-টোয়েন্টি বিশ্বকাপে একেই দরকার- হরভজন সিং

মহেন্দ্র সিং ধোনির নতুন হেয়ার স্টাইল

Instagram source- Aalim Hakim

“মারকাটারি হেয়ার কাট মহেন্দ্র সিং ধোনির, দেখুন ছবিগুলি”-এ 2-টি মন্তব্য

Leave a Reply