দুই হাত নেই, পা দিয়ে খেলছেন ক্যারাম। শচীন টেন্ডুলকার শেয়ার করতেই ভাইরাল যুবক

কথায় আছে ইচ্ছা থাকলে কি না হয়, সেরকমই একটি প্রেরণামূলক ভিডিও আজ আপনাদের সামনে নিয়ে এসেছি। সম্প্রতি ভারতের ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুই হাত নেই একজন যুবক পা দিয়ে ক্যারাম খেলছেন। মাত্র ১.১৫ মিনিটের ভিডিও মধ্যে ওই যুবক ক্যারামের সবকটি গুটি কে ফেলতে সক্ষম হলেন।

শচীন টেন্ডুলকার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে বর্তমানে ভাইরাল এই যুবক, যার নাম হর্ষদ গোথঙ্কর। ভিডিওটি শেয়ার করে শচীন টেন্ডুলকার লিখেছেন, “অসম্ভব এবং সম্ভব এর মধ্যে পার্থক্য নির্ভর করে সম্পূর্ণ নিজের উপর। এখানে হর্ষাদ গোথঙ্কর যিনি নিজের আদর্শ হিসাবে ‘I am possible’ কে বেছে নিয়েছেন। জিনিসগুলি সম্ভব করার উপায় অনুসন্ধান করার জন্য তাঁর অনুপ্রেরণাকে ভালোবাসুন, এমন একটি বিষয় যা আমরা সকলেই তাঁর কাছ থেকে শিখতে পারি।”

আরো পড়ুন- ভারতীয় দলের নতুন জার্সিতে MS ধোনি, কিন্তু কেন

শচীন টেন্ডুলকারের শেয়ার করা ভিডিও

Twitter source- Sachin Tendulkar

হর্ষদ গোথঙ্করের দুই হাত নেই কিন্তু পা দিয়ে তিনি দুর্দান্ত ক্যারাম খেলেন। এক মিনিটের এই ভিডিওর মধ্যে তিনি সবকটি গুটি ফেলতে সক্ষম হয়েছেন, যা সত্যিই অবিশ্বাস্য। একদিনের মধ্যেই ভিডিওটিতে প্রায় ১ লক্ষের উপর লোক দেখেছেন এবং শচীন টেন্ডুলকারের অনুগামীরা পোস্টটিতে ভালোবাসা দেখিয়েছেন।

“দুই হাত নেই, পা দিয়ে খেলছেন ক্যারাম। শচীন টেন্ডুলকার শেয়ার করতেই ভাইরাল যুবক”-এ 3-টি মন্তব্য

Leave a Reply