মহাকাশে পিৎজা পার্টি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

খাদ্য রসিকরা প্রায় অনেকেই পিৎজা খেতে পছন্দ করেন। যে কোন অনুষ্ঠানই হোক বা জন্মদিনের সেলিব্রেশন পিৎজা থাকলে অনুষ্ঠানের মাত্রাই পাল্টে যায়। কিন্তু মহাকাশে পিৎজা পার্টি! ব্যাপারটা বেশ অবাক করার মতোই। আর এই অবাক কাণ্ড ঘটালেন কয়েকজন মহাকাশচারী মিলে। মহাকাশে মাধ্যাকর্ষণ শক্তির বাইরে পিৎজা খাওয়াটা এক অন্য অনুভূতি জাগিয়ে তোলে। টেবিলে রেখে হাত দিয়ে তুলে খাওয়ার কোনো প্রয়োজন নেই। শূন্যে ভাসিয়ে দিয়ে এগিয়ে এসে কামড় দিলেই হল। শূন্যে ভাসিয়ে দিলে নিজে থেকেই ভেসে থাকে পিৎজা।

সম্প্রতি মহাকাশে এমনই একটি পিজ্জা খাবার ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে সারা বিশ্বের নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে ভিডিওটি। ভিডিওতে দেখা মিলেছে মহাকাশে অভিযান করতে গিয়েছেন একদল নভশ্চর। তাদের অভিযান ছিল নাসার আন্তর্জাতিক স্পেস স্টেশনে। আর সেখানেই পিৎজা পার্টিতে মজেছেন তারা। আন্তর্জাতিক স্পেস স্টেশনে বর্তমানে যে কয়জন মহাকাশচারী রয়েছেন তারা প্রায় সকলেই ডিনার হিসেবে পছন্দ করেন পিৎজা। আর সেই পিৎজা বানিয়ে খাওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন নভশ্চর থমাস পেস্কোয়েট। স্পেস স্টেশন-এর ভিতর মোট ৬ জন নভশ্চর এর একটি দল পিজ্জা খাচ্ছেন। যার এক মিনিটের একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। আন্তর্জাতিক স্পেস স্টেশন এর ভিতরে ভাসমান পিজ্জা নিয়ে এমন অভিনব ভিডিও এর আগে কখনো চোখে পড়েনি। যে কারণে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন-পুনরায় পাথরের নমুনা সংগ্রহের প্রস্তুতি নিচ্ছে নাসার মার্স রোভার পার্সিভিয়ারেন্স

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করার সাথে থমাস ক্যাপশনে লেখেন- “বন্ধুদের সঙ্গে ফ্লোটিং পিজ্জা নাইট। ঠিক যেমনটা পৃথিবীতে শনিবারের রাত কাটানোর মত”। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়া এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে। যা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই প্রশ্ন করেন পিজ্জা গুলো ভেসে রয়েছে অথচ টপিং গুলো পিৎজার উপরে রয়েছে কিভাবে? অনেকে আবার এও কমেন্ট করেছেন যে মহাকাশে পিৎজা বানানো খুব একটা সহজ কাজ নয়, আর তার থেকেও বড় কথা মহাকাশে ভাসমান পিজ্জা খাবার ভিডিও চাক্ষুষ করা। বর্তমানে ইনস্টাগ্রামে এই ভিডিওটির লাইক ও কমেন্ট সংখ্যা বেড়েই চলেছে। সাথেই রয়েছে নেটিজেনদের নানান মজার কমেন্ট।

“মহাকাশে পিৎজা পার্টি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply