গরীবের ভগবান সোনু সুদ যোগ দিচ্ছেন রাজনীতিতে? জবাব দিলেন অভিনেতা

সোনু সুদ নামটা এখন সারা ভারতবর্ষে সকলের পরিচিত একটি নাম। দরিদ্রের মাসিহা তিনি। প্রচুর মানুষের কাছে তিনি ভগবান। হিন্দি এবং দক্ষিণী চলচ্চিত্রের খ্যাতনামা চলচ্চিত্রশিল্পী হলেন সোনু সুদ। করোনা মহামারী কালে লকডাউন এর সময় তিনি যেভাবে সাধারণ থেকে দরিদ্র সকল মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তা তাকে সাধারণ ব্যক্তির কাছে ভগবানের আসন পাইয়ে দিয়েছে।

তবে সাধারণ মানুষের জন্য প্রচুর ভালো ভালো কাজ করে তিনি যেমন প্রচুর মানুষের প্রশংসা পেয়েছেন। তবে বেশ কিছু ব্যক্তি তাকে সন্দেহের নজরে দেখে থাকেন। সমাজের ভালোর জন্য কিছু করেও অনেকেই বলে থাকেন তিনি রাজনীতিতে আসার জন্য এই সমস্ত করছেন। আর এই প্রশ্নের যথাযোগ্য জবাবও দিয়েছেন তিনি।

আরও পড়ুন – ৬ টি সিনেমা কার্তিক আরিয়ানের হাতে। একবারে ছয় মারলে তিনি

সম্প্রতি গুজব রটেছিল সোনু আগামীতে কংগ্রেসের প্রতিনিধি হয়ে ভোটে লড়বেন। তবে অভিনেতা তার নিজের টুইটারে এবং সংবাদমাধ্যমের সামনে পরিষ্কারভাবে জানিয়ে দেন ‘এটা সত্যি নয়। তিনি একজন সাধারণ নাগরিক হিসেবে ভালো আছেন।’ তিনি এবং তার বোন মানুষের সেবা করে খুশি আছেন। রাজনীতিতে আসা তাদের কোন উদ্দেশ্য নেই। তার মতে মানুষের সেবায় প্রকৃত কাজ। আবারো সিনেমার ভিলেন বাস্তবের হিরো নিজেকে প্রমাণ করে দিলেন।

Leave a Reply