প্রি-রেজিষ্ট্রেশন শুরু হলো মার্ভেলের নতুন মোবাইল গেম ‘Future Revolution’ এর জন্য

যারা সুপারহিরো গেম বা সিনেমা পছন্দ করেন তারা মার্ভেল চেনেননা এটা এক প্রকার অসম্ভব। বর্তমানে সুপার হিরো সিনেমাই হোক বা গেম মার্ভেল এখন সব জায়গায়। আর যারা মার্ভেল প্রিয় তাদের জন্য আবারও এক সুখবর নিয়ে হাজির হয়েছে মার্ভেল। মার্ভেলের নতুন মোবাইল গেম ‘ফিউচার রিভলিউশন’ আসতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। যার pre-registration ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে।

মার্ভেল এর তরফ থেকে জানানো হয়েছে মার্ভেল ইউনিভার্স এর সমস্ত জনপ্রিয় ভিলেন এবং সুপারহিরোদের দেখতে পারবেন এই গেমে। আর তার থেকেও বড় সুখবর গেমটি একটি ফ্রি গেম হতে চলেছে। গেমটিতে থাকছে সম্পূর্ণ নতুন একটি গল্প এবং এটি একটি ওপেন ওয়ার্ল্ড action role-playing গেম বা সংক্ষেপে আরপিজি গেমও বলা চলে। গেমটির গ্রাফিক্স এর কথা বলতে গেলে এটিতে থাকছে AAA 3D গ্রাফিক্স এবং এই গেমের নির্মাতা মার্ভেল স্টুডিওসNetmarble Corp

PicsArt 06 30
Image credit- MAEVE Future Revolution

এবার চলে আসা যাক গেমটি সম্পর্কে। গেমটিতে থাকছে জনপ্রিয় সমস্ত সুপারহিরো এবং সুপার ভিলেন। গেমটিতে মোট আটটি playable চরিত্র থাকবে। যার মধ্যে রয়েছে আয়রন ম্যান, ডক্টর স্ট্রেঞ্জ, ব্ল্যাক উইডো, স্পাইডার ম্যান, ক্যাপটেন আমেরিকা, ক্যাপটেন মার্ভেল স্টার লর্ড এবং স্টর্ম। এগুলি ছাড়াও আগামী দিনে আরও চরিত্র যোগ করতে চলেছে মার্ভেল।

আরো পড়ুন-ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া এর ডাটা ট্রান্সফার সংক্রান্ত অফিসিয়াল মতামত প্রকাশ করল ক্রাফটন

গেমটির কাহিনী কিছুটা এরকম, নতুন এক ইউনিভার্স তৈরীর নেশায় ডুবে থাকা ভিলেনরা প্রাইমারি অর্থের জন্য কতগুলি জোন তৈরি করবে যার মধ্যে রয়েছে HYDRA EMPIRE, NEW STAR CITY, MIDGARDIA, XANDEARTH, SAKAR। আর এই প্রাইমারি আর্থ তৈরীর সময় তৈরি হবে মাল্টিভার্সের। যা রক্ষা করার জন্য গেমাররা একজন ক্যারেক্টার ব্যবহার করে ওমেগা ফাইট টিম তৈরি করবে। আর সেই টিমের চরিত্র গুলি নিয়ে খেলতে পারবেন গেমাররা। গেমারদের মূল লক্ষ্য হবে প্রাইমারি আর্থ তৈরীতে ভিলেন দের বাধা দেওয়া। আর এভাবেই গেম এর প্রতিটি ধাপ এগোতে থাকবে সামনের দিকে।

“প্রি-রেজিষ্ট্রেশন শুরু হলো মার্ভেলের নতুন মোবাইল গেম ‘Future Revolution’ এর জন্য”-এ 1-টি মন্তব্য

Leave a Reply