বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন নীল ও তৃণা। ভাইরাল হলো বিয়ের আগের ছবি

বাংলার টলি পারায় একের পর এক বেজে চলেছে বিয়ের সানাই। অধিকাংশ অভিনেতা অভিনেত্রীরা বেছে নিয়েছে এই বারের শীতকালটা তা বলাই যায়। কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে সৌরভ এবং ত্বরিতা। এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে বাংলা ধারাবাহিক খ্যাত নীল এবং তৃণা।

নীল এর পুরো নাম নীল ভট্টাচার্য। এখন সে বাংলার ক্রাশ বলাই যায়। এবার নীল অধিকাংশ মেয়ের মন ভেঙে সম্পর্ক গড়তে চলেছেন তার প্রেমিকা তৃণার সাথে। তাদের প্রেম বহু দিনের এবার সেই সম্পর্কই পরিণতি পেতে চলেছে।

আরও পড়ুন – এবার পুত্র সন্তানের বাবা হলেন কৌতুক শিল্পী কপিল শর্মা। দ্বিতীয়বার বাবা হলেন তিনি

নীল যতটা টিভির পর্দায় জনপ্রিয় ততটা ইনস্টাগ্রামেও। তিনি নিত্য দিনই তার কোনো না কোনো ছবি বা ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। তার সমস্ত পোস্ট মন কেড়ে নেয় অনুরাগীদের। এবার তিনি পোস্ট করেছেন তৃণার সাথে বিয়ের আগে মেহেন্দি অনুষ্ঠানে তোলা ছবি। যেখানে দেখা যাচ্ছে হাতে মেহেন্দি করে আছেন তৃণা। আর নীল তার এক হাতে মেহেন্দি করে লিখেছে ‘#trineel’ আর আরেক হাতে লিখেছেন তৃণার নাম। তাদের এই ছবি মুহূর্তে হয়েছে ভাইরাল।

image source – instagram @neel Bhattacharya (neel)

এছাড়াও আজ নীল তার প্রোফাইলে বিয়ের আগে আনন্দে মেতে ওঠার মতো একটি ভিডিও শেয়ার করেছেন। যেটি মন কেড়েছে অনকের। আর অল্প সময়ে মধ্যেই তাদের শুভ পরিণয় সম্পন্ন হতে চলেছে।

image source – instagram @neel Bhattacharya (neel)

“বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন নীল ও তৃণা। ভাইরাল হলো বিয়ের আগের ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply