সমস্যায় ‘ব্যাটেল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া’। এবার তেলেঙ্গানা MP এই দাবি করল

সমস্যা যেন শেষ হচ্ছেনা ব্যাটেল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার। ভারতের গেমিং প্রেমীদের জন্য সুখবর এসেও যেন আটকে রয়েছে। গত মাসে পাবজি মোবাইল নির্মাণকারী সংস্থা ক্রফটন ঘোষনা করে যে ভারতের জন্য ব্যাটেল গ্রাউন্ড ইন্ডিয়ান নামক একটি গেম লঞ্চ করা হবে যা পাবজির প্রতিরূপ। ১৮ মে ২০২১ গুগল প্লে স্টোরে গেমটির প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। যেখানে ২০ মিলিয়ন মানুষ প্রি-রেজিস্ট্রেশন করেছে।

কিছুদিন আগেই অরুণাচল প্রদেশের একজন MP প্রধানমন্ত্রীর দপ্তরে চিঠি লেখেন গেমটি যাতে ভারতে লঞ্চ না করা হয়। তার মতে ক্রাফটন ও পাবজি মোবাইল এর প্রকাশক সংস্থা টেনসেন্টের এখনো যোগাযোগ রয়েছে। যদিও এই চিঠির উত্তর সরকারের তরফ থেকে এখনো দেওয়া হয়নি।

কি বলেছেন তেলেঙ্গানার এমপি?

এখন তেলেঙ্গানার একজন MP প্রধানমন্ত্রী দপ্তর ও ইনফরমেশন টেকনোলজী দপ্তরে একটি চিঠি লিখেছে। যেখানে তিনি সরকারকে ক্রাফটন ও চাইনিজ কোম্পানি টেনসেন্টের যোগাযোগকে তদন্ত করতে বলেছেন। তেলেঙ্গানা MP মোবাইল ইন্ডিয়ার ট্রামস অফ সার্ভিস ও প্রাইভেসি পলিসির ব্যাপারে উদ্বেগ প্রকাশ করে এই চিঠি লিখেছেন এবং সরকারকে দুটি কোম্পানির মধ্যে কোন যোগাযোগ আছে নাকি সেই ব্যাপারে তদন্ত করতে অনুরোধ করেছেন।

আরো পড়ুন- ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া: সম্ভাব্য প্রকাশের তারিখ

ব্যাটেল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ হবার সম্ভাবনা রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম অনুসারে ১৮ জুন সম্ভবত গেমটি লঞ্চ হবে।

Leave a Reply