পুষ্পা সিনেমার লুক নকল করলেন রবীন্দ্র জাদেজা, দেখুন সেই ছবি

পুষ্পা সিনেমার চরিত্রের লুক নকল করলেন ভারতের ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। যে ছবি রবীন্দ্র জাদেজা তার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সম্প্রতি দক্ষিণ ভারতের অভিনেতা আলু আর্জুনের একটি সিনেমা লঞ্চ হয়েছে যার নাম ‘পুষ্পা’। সিনেমাটি দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে, বিশেষ করে আলু অর্জুনের অভিনয়।

এই সিনেমাটি সারা পৃথিবীব্যাপী মোট ৩২৬ কোটি টাকা আয় করেছে। এই সিনেমাটি আলু অর্জুনের একটি লুক রবীন্দ্র জাদেজা নকল করেছেন এবং তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ইন্টারনেটে যথেষ্ট ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে রবীন্দ্র জাদেজা লিখেছেন, “Pushpa ante Flower anukunnava
Fireuuuu Swipe ➡️ for the surprise, মধ্যে যেহেতু তামাক জাতীয় দ্রব্য রয়েছে সেই কারণে তিনি ক্যাপশানে এটি ক্ষতিকারক ও স্বাস্থ্যের পক্ষে বিপজ্জনক কথাটি লিখেছেন তিনি আরো উল্লেখ করেছেন ছবিটি এক্স ডিজাইনের মাধ্যমে করা হয়েছে। দর্শকরা যাতে এর দ্বারা কোনমতে প্রভাবিত না হয় সেটারই বার্তা দিয়েছেন তিনি।

P.S – This is just for graphical representation only. Cigarette, beedi and tobacco consumption are injurious to health. It causes cancer. Do not consume it.”

রবীন্দ্র জাদেজার ইনস্টাগ্রাম ছবি

Instagram credit- Ravindra Jadeja

আরো পড়ুন- জার্সির জন্য পারিশ্রমিক কমালেন শাহিদ কাপুর

পুষ্পা সিনেমাটিতে অভিনয় করেছেন আলু অর্জুন, রশমিকা মন্দন্না, ছবির পরিচালক সুকুমার। রবীন্দ্র জাদেজা বর্তমানে ন্যাশনাল ক্রিকেট একাডেমি ব্যাঙ্গালোরে রয়েছেন, চোট থেকে সুস্থ হয়ে ওঠার জন্য। যে কারণে তিনি বর্তমান চলতি দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টেস্ট সিরিজে ভারতীয় দলের সঙ্গে নেই।

(Disclaimer- সিগারেট, বিড়ি ও তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এটি ক্যান্সার সৃষ্টি করে। এটি সেবন করবেন না।)

“পুষ্পা সিনেমার লুক নকল করলেন রবীন্দ্র জাদেজা, দেখুন সেই ছবি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply