বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জার্সি প্রকাশ করল রবীন্দ্র জাদেজা

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে এবার নতুন জার্সিতে দেখা যাবে ভারতীয় দল কে। কিন্তু বর্তমান কোন ডিজাইনের নয়, 90 দশকের টেস্ট জার্সিতেই দেখা যাবে কোহলি বাহিনীকে। যার একটি ছলক রবীন্দ্র জাদেজা তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে। শীতপ্রধান দেশে ক্রিকেট খেলার সময় ক্রিকেটাররা জার্সির উপড়ে একটি হাফ সোয়েটার ব্যবহার করেন। সেই সোয়েটার করে রবীন্দ্র জাদেজা একটি ছবি শেয়ার করেছেন।

ছবির ক্যাপশনে লেখা আছে “90 দশকে ফিরে যাওয়া”। সাদা রঙের সোয়েটার টিতে মাঝখানে বড় করে ইন্ডিয়া লেখা এবং ভি আকৃতির কলার দেওয়া রয়েছে। 90 দশকে বিশেষত এই সোয়েটার গায়ে দিয়ে ইংল্যান্ডের টেস্ট খেলতেন তৎকালীন ভারতীয় ক্রিকেটাররা। প্রসঙ্গত কিছুদিন আগেই অস্ট্রেলিয়া সিরিজে ভারতীয় দল সীমিত ওভারের ক্রিকেটে 1992 সালের বিশ্বকাপে পরিহিত জার্সি ফিরিয়ে আনেন। পরবর্তীকালে ভারতে ইংল্যান্ড সিরিজ একই জার্সিতে খেলতে দেখা যায় ভারতীয় দলকে।

Twitter source- @imjadeja

আরো পড়ুন- Breaking news: আইপিএলের বাকি ম্যাচগুলো সম্পন্ন হবে এই দেশে, ঘোষণা করলো বিসিসিআই

আগামী 18 ই জুন ইংল্যান্ডের সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। এরপর ইংল্যান্ডে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ফাইনাল এবং সম্পুর্ন ইংল্যান্ড সিরিজেই 90 দশকের এই জার্সিতে দেখা যাবে ভারতীয় দল কে।

“বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জার্সি প্রকাশ করল রবীন্দ্র জাদেজা”-এ 1-টি মন্তব্য

Leave a Reply