Breaking news: আইপিএলের বাকি ম্যাচগুলো সম্পন্ন হবে এই দেশে, ঘোষণা করলো বিসিসিআই।

আইপিএল 2021 শুরু হওয়ার পর মাঝপথে তা স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই। ভারতে করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ এর প্রভাবে কিছু ক্রিকেটারের করোনা সংক্রমনের ফলে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয় এ বছরের আইপিএল। কিন্তু এবার আশার আলো নিয়ে এলো ভারতীয় ক্রিকেট বোর্ড।

29 মে 2021 শনিবার বিসিসিআই ঘোষণা করল যে আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজিত হবে UAE-তে। বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সাংবাদিক বিবৃতি দিয়ে খবরটি প্রকাশ করেছে। “শনিবার ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরের মাসে ভারতে বর্ষা মৌসুম বিবেচনা করে সংযুক্ত আরব আমিরাতের (UAE) মধ্যে ভিভো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২১ মরসুমের বাকি ম্যাচগুলি শেষ করার পরিকল্পনা নিয়েছে।”

“অনলাইনে অনুষ্ঠিত হওয়া একটি বিশেষ সাধারণ সভায় (SGM) এই সিদ্ধান্ত নেওয়া হয়, যেখানে সদস্যরা সর্বসম্মতিক্রমে আইপিএল পুনরায় শুরু করতে সম্মত হন।”- অফিশিয়াল ওয়েবসাইটে লিখেছে বিসিসিআই

আরো পড়ুন- এবার অক্সিজেনের সংকট পূরণের জন্য এগিয়ে এলো বিসিসিআই

এছাড়া এই সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে বিসিসিআই আইসিসির কাছে আরো কিছুটা সময় চেয়ে আবেদন করবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2021 আয়োজনের জন্য। বিসিসিআই চেষ্টা করছে যাতে 2021 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতেই আয়োজন করা যায়।

Leave a Reply