WTC ফাইনালে কোন দল জিতবে উত্তর দিলেন রিচার্ড হ্যাডলি

আর কিছুদিন পরেই আগামী জুন মাসে 18-22 তারিখ সংঘটিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। যেখানে প্রথমবার মুখোমুখি হচ্ছে ভারত এবং নিউজিল্যান্ড, যার নিয়ে উত্তেজনার পারদ দিন দিন বাড়ছে। এই ফাইনাল নেই আইসিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন নিউজিল্যান্ড কিংবদন্তি ক্রিকেটার রিচার্ড হ্যাডলি তার মতামত জানিয়েছেন।

সাক্ষাতকারে তিনি বলেছেন, “টেস্ট চ্যাম্পিয়নশিপটি একটি মাত্র খেলা। হ্যাঁ, এটি একটি ফাইনাল, তবে আমি মনে করি না যে কোনও দলই এটি নিয়ে খুব বেশি বিব্রত হবে। এটি একটি নিরপেক্ষ স্থানে খেলা হবে ফলে কোন দলই ঘরোয়া সুবিধা পাবেনা। এটিই দেখারবিষয়। উভয় দলই একটি নির্ধারিত সময়ের মধ্যে ধারাবাহিকতার কারণে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবে। কে ভালো প্রস্তুতি নিয়েছে এবং ইংলিশ আবহাওয়ার সাথে দ্রুততর কে আরও ভাল খাপ খাইয়ে নেয় এগুলিই দেখারবিষয়। আবহাওয়াও একটি ভূমিকা রাখতে পারে এবং যদি এটি শীত হয় তবে তা নিউজিল্যান্ডের পক্ষে হবে। ডিউক বলে উভয় দলেরই বোলাররা, বিশেষত সত্যিকারের আসল সুইং বোলারকেই মানাবে এবং কিউই সেই বিভাগে সাউদি, বোল্ট এবং জ্যামিসনকে ভালভাবে পরিবেশন করতে পারবে। যদি বলটি পিচের সব জায়গায় সুইং করে, তবে উভয় দলের ব্যাটসম্যানরা চ্যালেঞ্জের মুখোমুখি হবে।”

আরো পড়ুন- WTC ফাইনাল ড্র বা টাই হলে কি হবে, কে জিতবে খেতাব। দেখুন বিস্তারিত

WTC ফাইনাল খেলার জন্য ইতিমধ্যে ভারতীয় দল মুম্বাইতে কোয়ারেন্টাইনে রয়েছেন 2 জুন ক্রিকেটাররা ইংল্যান্ডে উড়ে যাবে। সেখানে গিয়ে 3 দিনের কোয়ারেন্টাইনে থাকার পর ভারতীয় দল অনুশীলন শুরু করবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য 20 জনের ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। দেখে নিন WTC ফাইনালের জন্য ঘোষিত ভারতীয় দল

WTC ফাইনালের সমস্ত খবরা খবর সবার আগে জানতে আমাদের ওয়েবসাইট কে ফলো করুন। আমাদের Facebook page, Twitter

Leave a Reply