হসপিটাল থেকে ছাড়া পেলেন শচীন টেন্ডুলকার। সুখবর দর্শকদের জন্য

বর্তমানে করণা অতিমারীর পরিস্থিতিতে মুম্বাইতে দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে বলা যায়। প্রায় প্রতিদিনই কোনো না কোনো অভিনেতা, অভিনেত্রী বা সেলিব্রিটির করোনা আক্রান্ত হচ্ছেন। মার্চের 27 তারিখ শচীন টেন্ডুলকারের রিপোর্ট পজিটিভ আসে। যে খবর তিনি নিজে তার টুইটারে প্রকাশ করেছিলেন।

এরপর সারাদেশ তার জন্য প্রার্থনা করে, যার জন্য তিনি ধন্যবাদ দিয়ে টুইটারে লেখেন, “আপনার শুভেচ্ছা এবং প্রার্থনা করার জন্য আপনাদের ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমি নিয়মবিধি পালন করছি এবং হসপিটালে ভর্তি হয়েছি। আমি আশা করি কয়েকদিনের মধ্যেই আমি ফিরে আসবো। নিজের যত্ন নিন এবং সবাইকে নিরাপদে রাখুন”।

এরপর 8 এপ্রিল তিনি নিজেই হসপিটাল থেকে ছাড়া পাওয়ার কথা বলেছেন টুইটারে। তিনি লিখেছেন যে, “আমি সবেমাত্র হাসপাতাল থেকে বাড়ি এসেছি এবং কিছুদিন নিজেকে সবার থেকে আলাদা ও বিশ্রামে থাকবো। সকলের শুভকামনা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানাতে চাই এটা সত্যিই প্রশংসার যোগ্য।

তিনি আরো বলেন যে, “আমি সমস্ত চিকিৎসক কর্মীদের প্রতি কৃতজ্ঞ যারা আমার এত ভালো যত্ন নিয়েছে। এই রকম কঠিন পরিস্থিতিতে এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তারা“।

আরো পড়ুন- IPL 2021 time table: আইপিএলের সম্পূর্ণ সময়সূচি/তারিখ/দিন প্রকাশ পেল

শচীন টেন্ডুলকার ছাড়াও ইউসুফ পাঠান, ইরফান পাঠান, বদ্রীনাথের করোণা রিপোর্ট পজিটিভ এসেছে। আসলে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের খেলার সময় এই ঘটনা ঘটে বলে অনুমান করা হচ্ছে। এই প্রতিযোগিতায় ইন্ডিয়া লেজেন্ড এর হয়ে তারা প্রতিনিধিত্ব করে এবং টুর্নামেন্ট জয়লাভ করে। সম্পূর্ণ সিরিজেই দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি ছিল। যেহেতু রায়পুরে খেলা হয়েছে সেই কারণে রায়পুর সম্পূর্ণ জেলাকে কন্টেইনমেন্ট জোনে ঘোষিত করা হয়।

“হসপিটাল থেকে ছাড়া পেলেন শচীন টেন্ডুলকার। সুখবর দর্শকদের জন্য”-এ 1-টি মন্তব্য

Leave a Reply