স্যামসাং গ্যালাক্সি এম৩২: লঞ্চ হলো ভারতে, ১৪,৯৯৯ টাকায় দুর্দান্ত স্মার্টফোন

ভারতে লঞ্চ করা হলো স্যামসাং গ্যালাক্সি ‘M’ সিরিজের আরও একটি নতুন ফোন, যে ফোনটি নাম স্যামসাং গ্যালাক্সি এম৩২। AltZLife মোড সিকিউরিটি এবং প্রাইভেসি সহ ভারতীয় বাজারে বর্তমানে দূর্দান্ত স্মার্টফোন এটিই। স্যামসাং এর তরফ থেকে জানানো হয়েছে গেম খেলা, সোশ্যাল মিডিয়া স্ক্রল এবং সিনেমা দেখায় এই ফোনের জুড়ি মেলা ভার। সাথেই ফোনটিতে প্রি-ইন্সটল করা থাকছে স্যামসাং পে মিনি অ্যাপ। দুর্দান্ত ফোনটি সম্পর্কে নিচে বিস্তারিত দেয়া হল।

স্যামসাং গ্যালাক্সি এম৩২: দাম –

ভারত এই ফোনটি লঞ্চ হয়েছে দুটি ভেরিয়েন্টে। একটি ৪ জিবি RAM এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট, যেটির দাম পড়বে ১৪,৯৯৯ টাকা এবং অপরটি ৬ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট, যেটির দাম ১৬,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ভারতে লঞ্চ করা হয়েছে দুটি রঙের, একটি কালো এবং অপরটি হালকা নীল। এই দুটি রংই বর্তমানে ভারতে উপলব্ধ। ফোনটি কিনতে পারা যাবে আমাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে। এছাড়াও স্যামসাং ইন্ডিয়ার অনলাইন স্টোর ও বিভিন্ন রিটেল স্টোর থেকে কিনতে পারবেন আপনারা। স্যামসাং গ্যালাক্সি এই ফোনটি আমাজনে বিক্রি শুরু হবে ২৮শে জুন থেকে।

স্যামসাং গ্যালাক্সি এম৩২: ফিচার –

১. স্যামসাং গ্যালাক্সি এম৩২ এ ব্যবহার করা হয়েছে MediaTek helio G80 প্রসেসর।

২. ফোনটি ব্যাটারি ৬০০০mAh। সঙ্গে থাকবে ২৫ ওয়াট এর ফাস্ট চার্জিং সাপোর্ট। সবথেকে ভালো খবর হলো ১৫ ওয়াট এর একটি চার্জার বক্সের ভিতরে পেয়ে যাবেন।

৩. ফোনের অ্যান্ড্রয়েড ভার্শন অ্যান্ড্রয়েড ১১ এবং অপারেটিং সিস্টেম One UI 3.1। ফোনটির ওজন ১৯৬ গ্রাম।

৪. স্যামসাং যে কারণে সবার কাছে পরিচিত সেটি হল এর ডিসপ্লে। আর ঠিক সেই ভাবেই এই স্মার্টফোনে থাকছে সুপার AMOLED ডিসপ্লে, যেটি হবে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস।

৫. স্যামসাং গ্যালাক্সি এম৩২ এর দুটি ভেরিয়েন্ট, ৬ GB এবং ৪ GB। দুটিতেই মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বানানো যাবে।

৬. স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনটি তে থাকছে মোট ৪টি ক্যামেরা সেটআপ। যেখানে প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। বাকি ক্যামেরা গুলির একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং দুটি ২ মেগাপিক্সেলের, দুটির একটি মাইক্রো এবং অপরটি ডেপ্থ সেন্সর ক্যামেরা।

আরো পড়ুন-স্মার্টফোন নির্মাণে পুনরায় সবার শীর্ষে স্যামসাং

৭. স্মার্টফোনটি সামনে থাকছে ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

৮. স্যামসাং গ্যালাক্সি এম৩২ তে ব্যবহার করা যাবে 4G LTE পরিষেবা। তার সঙ্গে ব্লুটুথ, ওয়াইফাই, জিপিএস, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং সাইডে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে এটিতে। এছাড়াও চার্জিং এর জন্য রয়েছে TYPE-C ইউএসবি পোর্ট।

“স্যামসাং গ্যালাক্সি এম৩২: লঞ্চ হলো ভারতে, ১৪,৯৯৯ টাকায় দুর্দান্ত স্মার্টফোন”-এ 1-টি মন্তব্য

মন্তব্য করুন